• বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

বরগুনায় ৪০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

বরগুনার আলো

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৪  

জেলার সদর উপজেলায় ৪০ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জালসহ বিপুল পরিমাণ অবৈধ জাল জব্দ করেছে মৎস্য বিভাগ। এ সময় ঘটনাস্থল থেকে কেউ আটক হয়নি।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিষখালি নদীর কাকচিরা, চলাভাংগা, তেতুলবাড়িয়া ও মাঝের চর অঞ্চলে সদর উপজেলা মৎস্য কর্মকর্তা এস. এম. মাহমুদুল হাসান অভিযান পরিচালনা করেন।

অভিযানে পাঁচটি বেহুন্দী জাল, ১৫টি চরগড়া জাল, ৪০ হাজার মিটার কারেন্ট জাল এবং ১০টি খুটো জব্দ করা হয়। জব্দ করা জাল জেলা মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে পুড়িয়ে ফেলা হয়।

অভিযানে আরও উপস্থিত ছিলেন সহকারী মৎস্য কর্মকর্তা নয়ন চন্দ্র শীল, জেলা দপ্তরের প্রধান সহকারী মো. রুহুল আমীন, হিসাবরক্ষক প্রদীপ মজুমদার, সদর মৎস্য দপ্তরের মাঠ কর্মী মো. রনি।

বরগুনার আলো