• বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

ভারতে পালানোর সময় ডাবল হত্যা মামলায় চিকিৎসক সবুজ গ্রেপ্তার

বরগুনার আলো

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২৪  

বরগুনার বামনার আলোচিত ভুল চিকিৎসায় প্রসূতি ও নবজাতকের মুত্যুর ঘটনায় ডাবল হত্যা মামলার প্রধান আসামি চিকিৎসক সবুজ কুমার দাসকে গ্রেফতার করেছে আইন শৃঙ্খালা বাহিনী। ভারতে পালানোর সময় সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতে চিকিৎসক সবুজ কুমার দাসকে বরগুনায় নিয়ে আসা হয়।

দীর্ঘদিন পলাতক থাকার পর ব্রাহ্মণবাড়িয়ার তন্দুল সীমান্ত এলাকা থেকে র‌্যাবের সহযোগিতায় ডিবি পুলিশ গ্রেফতার করে এই আসামিকে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা ডিবি পুলিশের ওসি বশির আলম জানান, বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলার সুন্দরবন ক্লিনিক এন্ড হাসপাতালে গত ১৫ নভেম্বর আলোচিত সিজারিয়ান অপারেশনের সময় ভুল চিকিৎসায় গৃহবধূ মোসাঃ মেঘলা ও নবজাতকের মৃত্যু হয়। এরপর থেকে অভিযুক্ত চিকিৎসক সবুজসহ অন্যরা আত্মগোপনে চলে যায়।

মৃত্যুর একদিন পর গৃহবধূ মেঘলার বাবা ছগির হাওলাদার বামনা থানায় ৮ জনের বিরুদ্ধে ডাবল হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে আদালতের মাধ্যমে ডিবি পুলিশ এই মামলার তদন্তভার গ্রহণ করে।

এরপর আসামিদের গ্রেফতারের অভিযান শুরু করার পরে গোপন সংবাদের ভিত্তিত্তে ডিবি পুলিশ র‌্যাবের সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়ার তন্দুল সীমান্ত এলাকা থেকে ভারতে পালানোর চেষ্টার সময় প্রধান আসামি চিকিৎসক সবুজ কুমার দাসকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা আরও জানান, তাকে আজ রোববার (৪ ফেব্রুয়ারি) আদালতে সোপর্দ করা হবে।

বরগুনার আলো