• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

মিন্নির বাবা-মাকে গ্রেফতারের দাবি দুলাল শরীফের

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ জুলাই ২০১৯  

 

রিফাত হত্যা মামলার সাক্ষী থেকে আসামি হওয়া আয়েশা সিদ্দিকা মিন্নির বাবা-মাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের দাবি জানিয়েছেন নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ। 

শুক্রবার (২৬ জুলাই) দুপুরে বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ দাবি জানান তিনি। এসময় তার সঙ্গে ছিলেন বড় ভাই আবদুল আজিজ শরীফ ও আবদুস সালাম শরীফ। 

পুলিশের তদন্তে আস্থা রয়েছে জানিয়ে সংবাদ সম্মেলনে দুলাল শরীফ বলেন, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) মামলা তদন্তের দরকার নেই।

মিন্নির বাবার দাবি নাকচ করে বলেছেন, মিন্নি এবং তার পরিবার প্রতারক। মিন্নিকে বাঁচানোর জন্য তারা মামলাটি পিবিআইতে নেওয়ার চেষ্টা করছে।

এরআগে সকাল দশটার দিকে বরগুনা সিভিল সার্জন অফিসের চিকিৎসক ডা. হাবিবুর রহমান ও ডা. উম্মে সোলায়মান তাহিরা বরগুনা কারাগারে গিয়েছিলেন। তারা কারাগারের ২৮ জন হাজতিকে চিকিৎসা পরামর্শ দিয়েছেন। তাদের মধ্যে আয়শা সিদ্দিকা মিন্নিও রয়েছেন। 

এর আগে ২৪ জুলাই দুপুরে বরগুনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে রিফাত শরীফ হত্যা মামলার তদন্তভার পিবিআইকে দেওয়ার দাবি জানিয়েছেন মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর। 

মিন্নির বাবা বলেছিলেন, প্রভাবশালী মহলকে বাঁচাতে পুলিশ আমার মেয়েকে ফাঁসাচ্ছে। তাই এ মামলার তদন্ত পিবিআইতে হস্তান্তরের দাবি জানাচ্ছি। এসময় মিন্নিকে শারীরিক ও মানসিক নির্যাতন করে পুলিশ জবানবন্দি নিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

বরগুনার আলো