• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

বরগুনায় বাবাকে বন্দুক ঠেকিয়ে হত্যাচেষ্টায় ছেলে গ্রেপ্তার

বরগুনার আলো

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

বরগুনা পৌর শহরের চরকলোণী এলাকার আজহার আলী নামে এক অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষককে হত্যা চেষ্টার অভিযোগে ছেলে রিপন হাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে তাকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

আজহারে আলী বরগুনা সরকারি বালিকা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।

পুলিশ জানায়, বুধবার সকালে আজহার আলী তার ছেলে রিপনের বিরুদ্ধে বরগুনা সদর থানায় একটি মামলা করেন। মামলায় তিনি অভিযোগ করেন, তার ছেলে রিপন বেশ কিছুদিন ধরে পৈত্রিক সম্পত্তি নিজের নামে লিখে দেয়ার জন্য তাকে চাপ প্রয়োগ করে আসছেন। সম্প্রতি তিনি বাড়ির নাম পরিবর্তন করে নিজের ছেলের (আজহার আলীর নাতি) নামে নামকরণ করেছেন। এ নিয়ে পারিবারিক অসন্তোষ সৃষ্টি হয়। আজহার আলীর সম্মতি ছাড়াই বাসার নাম পরিবর্তন করা হয়েছে। এ নিয়ে রিপন বেশ কিছুদিন ধরেই ক্ষুব্ধ। মঙ্গলবার দিবাগত রাতে পারিবারিক বৈঠকের এক পর্যায়ে বাবা আজহার আলীকে লাঞ্ছিত করার পাশাপাশি হত্যার জন্য বন্দুক তাক করে।

এ ঘটনার পর বুধবার সকালে তিনি বরগুনা থানায় ছেলে রিপনের বিরুদ্ধে মামলা করেন। মামলার পরপরই রিপনকে গ্রেপ্তার করে পুলিশ।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন বলেন, বাবার অভিযোগের ভিত্তিতে ছেলে রিপনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বরগুনার আলো