• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

বরগুনায় অযথা রাস্তায় ঘোরাফেরা করায় রোদে বসিয়ে শাস্তি

বরগুনার আলো

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২০  

বরগুনা প্রতিনিধি :
বরগুনায় করোনা ভাইরাস আক্রান্ত ঠেকাতে সরকারী নির্দেশনা অমান্য করে অযথা রাস্তায় ঘোরাফেরা করার অপরাধে পুলিশ প্রশাসন শুক্রবার বেলা ১০ টায় প্রায় একশত লোককে রোদে বসিয়ে শাস্তি দিয়েছেন।

জানা গেছে, সরকার করোনা ভাইরাসে অযথা রাস্তায় ঘোরাফেরা না করার জন্য কঠোর নির্দেশনা জারি করেছেন।কিছু লোক সরকারী নির্দেশনা উপেক্ষা করে অযথা রাস্তাঘাটে বাজারে ঘোরাফেরা করেন। নিত্য দিনের মত পুলিশ টহলে বরগুনা পৌর শহরে দেখতে পায় অনেক লোক অহেতুক ঘোরাফেরা করতেছেন। এ সময় বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান মিয়া লোকজন ধরে বরগুনা কাচাবাজারের সামনের সড়কে রোদে বসিয়ে আধা ঘন্টা শাস্তি দিয়েছেন। শাস্তি ভোগকরা রাসেল বলেন, বাজারে আমার কোন কাজ ছিল না। নৌবাহিনী কি করে তা দেখতে এসেছি।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন বলেন, দেশে করোনা ভাইরাস নিয়ে সরকার লোকজনকে বাসা থেকে অযথা বের হতে নিষেধ করেছেন। সেই মর্মে পুলিশ প্রশাসন প্রতিদিন মাইকিং করে সচেতন করে যাচ্ছে। জেলা প্রশাসন প্রতিদিন মোবাইল কোর্ট দিয়ে জরিমানা করে যাচ্ছেন। তারপরও জনগণ অহেতুক কাজ বিহীন শহরে ঘোরাফেরা করতেছে। এ কারনে প্রায় একশত লোক ধরে রোদে রাস্তায় বসিয়ে শাস্তি দিয়ে বুঝিয়ে দিয়েছি অযথা ঘরের বাইরে কেহ বের হবেন না। তারাও স্বীকার করেছে তাদের ভুল হয়েছে।
 

বরগুনার আলো