• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

আম্ফান মোকাবেলায় আরও চার লাখ টাকা পেল বরগুনা

বরগুনার আলো

প্রকাশিত: ২০ মে ২০২০  

ঘূর্ণিঝড় আম্ফান মোকাবেলায় উপকূলীয় জেলা বরগুনায় আরও চার লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এ নিয়ে আম্ফান মোকাবেলায় জেলায় এখন পর্যন্ত ২৯ লাখ টাকা বরাদ্দসহ দুইশ মেট্রিক টন চাল বরাদ্দ দেয়া হলো।

বরগুনা জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, উপবরাদ্দ দেয়ায় এই চার লাখ টাকার মধ্যে দুই লাখ টাকার শিশুখাদ্য এবং দুই লাখ টাকা গো-খাদ্যে ক্রয়ের জন্য ব্যয় করা যাবে।

উপবরাদ্দ দেয়া এই চার লাখ টাকার মধ্যে বরগুনা সদর উপজেলায় শিশু খাদ্যের জন্য ৫৮ হাজার পাঁচশ এবং গো-খাদ্যের জন্য ৫৮ হাজার পাঁচশ, আমতলী উপজেলায় শিশু খাদ্যের জন্য ৪১ হাজার এবং গো-খাদ্যের জন্য ৪১ হাজার, তালতলী উপজেলায় শিশু খাদ্যের জন্য ২০ হাজার এবং গো-খাদ্যের জন্য ২০ হাজার, পাথরঘাটা উপজেলায় শিশু খাদ্যের জন্য ৩৬ হাজার পাঁচশ এবং গো-খাদ্যের জন্য ৩৬ হাজার পাঁচশ, বেতাগী উপজেলায় শিশু খাদ্যের জন্য ২৬ হাজার এবং গো-খাদ্যের জন্য ২৬ হাজার, বামনা উপজেলায় শিশু খাদ্যের জন্য ১৮ হাজার এবং গো-খাদ্যের জন্য ১৮ হাজার টাকা দেয়া হয়েছে।

এ বিষয়ে বরগুনা জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. লুৎফর রহমান বলেন, ঘূর্ণিঝড় মোকাবেলায় ইতোমধ্যেই বরগুনার ছয় উপজেলায় ২৯ লাখ টাকা ও দুইশ মেট্রিক টন চাল বরাদ্দ দেয়া হয়েছে। এখনো আমাদের পর্যাপ্ত মজুদ আছে। প্রয়োজনে আরো বরাদ্দ দেয়া হবে।

বরগুনার আলো