• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

সংঘবদ্ধ মাদক চক্রের ৩ সদস্য আটক

বরগুনার আলো

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

মানিকগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৩৬ ক্যান বিয়ারসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার রাতে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, বরিশালের গোবিন্দপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম, নড়াইল জেলার কালাইডাঙ্গা গ্রামের খলিলুর রহমানের ছেলে আরিফুল ইসলাম ও বরগুনা জেলার তালবাড়ি বলইবুনিয়া গ্রামের মৃত ফারুক হোসেনের ছেলে বেল্লাল হোসেন।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মুঈদ চৌধুরী জানান, ঢাকা থেকে একটি প্রাইভেট কারযোগে তারা এই বিয়ার নিয়ে উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এদের মধ্যে বেল্লাল হোসেন ওই প্রাইভেট কারের চালক। এরা তিনজনই সংঘবদ্ধ মাদক চক্রের সদস্য। এদের বিরুদ্ধে ইতিপূর্বেও মাদক মামলা রয়েছে।

উদ্ধারকৃত বিয়ারের আনুমানিক বাজারমূল্য এক লাখ ৬৮ হাজার টাকা। আটকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

বরগুনার আলো