• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

বিষাক্ত মদ পান করে ২ যুবকের মৃত্যু

বরগুনার আলো

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

 


নরসিংদীর শিবপুরে বিষাক্ত মদ পান করে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।
শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন, শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের দড়িপুর গ্রামের আজাদ মিয়ার ছেলে শাকিল (২২)। সে স্থানীয় একটি ওর্য়াকসপে কাজ করতো। আরেকজন বাঘাবো গ্রামের কবির মিয়ার ছেলে সুমন মিয়া (২২)। সে স্থানীয় বালু মহালের শ্রমিক।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে নিহত শাকিল ও সুমনসহ তাদের ৫/৬ বন্ধু নরসিংদী পৌর শহরের বাজির মোড় এলাকা থেকে মদ কিনে আনেন। পরে তারা সবাই মিলে মদ পান করেন। এরপর তাদের শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়। মদপান শেষে বাড়িতে গিয়ে তারা ঘুমিয়ে পড়েন। কিন্তু একদিন পার হলেও তাদের ঘুম ভাঙে না। শনিবার তাদের অনেক ডাকাডাকির পর সজাগ হলেও তারা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। ওই সময় তাদের পেটে প্রচণ্ড ব্যাথা ও জ্বালাপোড়া শুরু হয়। অবস্থার অবনতি হলে শনিবার বিকেলে তাদের শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাদের নরসিংদী  হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে জেলা হাসপাতালের চিকিৎসকরা তাদের ঢাকায় পাঠান। ঢাকায় নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক কর্মকর্তা (আরএমও)  বলেন, সন্ধ্যায় শাকিল ও সুমনকে অচেতন অবস্থায় হাসপাতালে আনা হয়। কোনো প্রকার সাড়া পাচ্ছিলাম না। পরে তাদের ঢাকায় পাঠানো হয়।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান বলেন, নরসিংদীর  বাজির মোড় থেকে মদ কিনে এনে সবাই পান করেন। পরে তাদের পেটে ব্যাথা শুরু হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মদ পানের কারণেই তাদের মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় আইনানুগ ব্যবস্থার প্রক্রিয়া চলছে।

বরগুনার আলো