• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

‘বিএনপি-জামাত সরকারের সময় বাংলাদেশ ছিল মিসকিনের দেশ’

বরগুনার আলো

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

বিএনপি-জামাত সরকারের আমলে বাংলাদেশ মিসকিনের দেশ ছিল বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। সোমবার সন্ধ্যায় যমুনা ব্যাংক ফাউন্ডেশনের অর্থায়নে ও ব্যবস্থাপনায় ১০ দিনব্যাপী মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে বিনামূল্যে প্লাস্টিক সার্জারি ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, রক্তের বিনিময়ে এই দেশে স্বাধীনতা এনে দিয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাকে সপরিবারে নির্মমভাবে হত্যা করার জন্য প্রকাশ্য মদদ দিয়েছিলেন জিয়াউর রহমান। দীর্ঘ ২১ বছর পর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে উন্নয়নের স্বপ্ন দেখতে শুরু করে দেশের মানুষ। বঙ্গবন্ধু আজ বেঁচে থাকলে দেশটা সিঙ্গাপুর হতো।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। তথ্য, যোগাযোগ, অবকাঠামো উন্নয়ন, সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের বেতন বৃদ্ধি পেয়েছে। মাথাপিছু আয় বেড়েছে বহুগুণ। এ সময় তিনি মুন্সীগঞ্জ জেলার গ্রামগুলোকে গঞ্জে রূপান্তর করার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

বরগুনার আলো