• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

আপত্তিকর ছবির কথা বলে চাঁদা দাবি, যুবক গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৯  

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় গৃহবধূর আপত্তিকর ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবির অভিযোগে মো. মোস্তাফিজুর রহমান (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-৮।

গত শুক্রবার (০৬ ডিসেম্বর) বিকেলে মোস্তাফিজুর রহমানকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৮-এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন।

এর আগে বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) রাত ১১টার দিকে উপজেলার ভাজনা মনোহরখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন, এক বছর আগে স্থানীয় এক গৃহবধূর সঙ্গে মোস্তাফিজুর রহমানের ফেসবুকে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে উভয়ের মধ্যে বিভিন্ন সময়ে মেসেঞ্জারে ছবি ও ভিডিও আদান-প্রদান হয়। পরবর্তীতে মোস্তাফিজুর ওসব ছবি ও ভিডিও বিকৃত করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গৃহবধূর কাছে মোটা অংকের চাঁদা দাবি করেন। এ ঘটনায় র‍্যাব-৮-এর কাছে লিখিত অভিযোগ দেন গৃহবধূ।

তিনি বলেন, বৃহস্পতিবার তথ্যপ্রযুক্তির সহায়তায় মোস্তাফিজুরকে গ্রেফতার করা হয়। এ সময় ভিডিও ধারণকৃত মোবাইলটি জব্দ করা হয়। এ ঘটনায় মির্জাগঞ্জ থানায় মামলা করেছেন গৃহবধূ।

বরগুনার আলো