• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

র‌্যাবের হাতে ৭৯৫০০ পিস ইয়াবাসহ আটক ২

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

কক্সবাজারের টেকনাফে ৭৯ হাজার ৫০০ পিস ইয়াবা ও মিয়ানমারের নাগরিকসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে করেছে র‌্যাব-১৫। গতকাল শুক্রবার রাত পৌনে ৭টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন– জাদিমোড়া ক্যাম্প-২৭, ব্লক ডি-৫ এর রোহিঙ্গা মিনজু আহম্মেদ ফজল হকের ছেলে মো. রহিম (২৫) ও জাদিমোড়া এলাকার আবদুস শুক্কুরের ছেলে মো. জুবাইয়ের (২৭)।

কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, মাদক ব্যবসায়ীরা টেকনাফের হ্নীলা ইউনিয়নের দক্ষিণ জাদিমোড়া রাস্তাসংলগ্ন বিবিএস গ্রুপের পূর্ব-উত্তর পাশে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছেন এমন গোপন খবর পাওয়া যায়।

এর ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৭৯ হাজার ৫০০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা নাগরিক দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩ কোটি ৯৮ লক্ষ্য টাকা। উদ্ধার হওয়া ইয়াবাসহ আটক দুই মাদক ব্যবসায়ীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করার প্রক্রিয়াধীন।

বরগুনার আলো