• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে ছেলেরা কেন কিশোর গ্যাংয়ে জড়াচ্ছে কারণ খুঁজে বের করার নির্দেশ প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নতুন প্রজন্ম গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর এসএসসির ফল প্রকাশ, পাসের হার যত ছাত্রীদের চেয়ে ছাত্ররা পিছিয়ে, কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে এসএসসির ফল হস্তান্তর জলাধার ঠিক রেখে স্থাপনা নির্মাণে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান যে পরিকল্পনা হউক, সেটা পরিবেশবান্ধব হতে হবে : প্রধানমন্ত্রী তৃণমূল থেকে উন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: প্রধানমন্ত্রী

‘বন্ধ পাটকলগুলো চালু করা মুজিববর্ষে আমাদের অঙ্গীকার’

বরগুনার আলো

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২০  

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে বিটিএমসির উৎপাদন বাড়বে। সেই লক্ষে কাজ করছে বস্ত্র ও পাট মন্ত্রণালয়। বন্ধ পাটকলগুলো চালু করা মুজিববর্ষে আমাদের অঙ্গীকার।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত বাংলাদেশ টেক্সটাইল মিলস্ করপোরেশন (বিটিএমসি) ভবনে স্থাপিত রেইনি রুফ হোটেলের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন বস্ত্র ও পাটমন্ত্রী।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, বিটিএমসির সকল সম্পদের সুষ্ঠু ব্যবহার নিশ্চিত হবে। এতে বাড়বে দেশের উৎপাদনশীলতা। বিটিএমসির সকল মিলসমূহ পিপিপি’র মাধ্যমে চালু করার প্রক্রিয়াও চলমান রয়েছে। এতে বিটিএমসি ও বস্ত্রখাতের সকল অংশীজনের মধ্যে সেতুবন্ধন স্থাপন করা সম্ভব হচ্ছে ।

এসময় বস্ত্র ও পাট সচিব লোকমান হোসেন মিয়া, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, বাংলাদেশ টেক্সটাইল মিলস করপোরেশনের (বিটিএমসি) চেয়ারম্যান মোহাম্মদ কামরুজ্জামানসহ মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বরগুনার আলো