• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

সরকারি সফরে জার্মানি গেছেন নৌবাহিনী প্রধান

বরগুনার আলো

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২০  

বাংলাদেশ নৌবাহিনী প্রধান এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী সরকারি সফরে জার্মানি গেছেন। শনিবার রাতে তিনি জার্মানির উদ্দেশ্যে ঢাকা ছাড়েন। এ সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে সহকারী নৌবাহিনী প্রধান (অপারেশান্স) ও নৌ প্রশাসনিক কর্তৃপক্ষ ঢাকা আনুষ্ঠানিকভাবে নৌপ্রধানকে বিদায় জানান। এ সফরে সস্ত্রীক নৌবাহিনী প্রধানের সফরসঙ্গী হিসেবে দুইজন কর্মকর্তা রয়েছেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে এ তথ্য জানানো হয়। আইএসপিআর জানায়, সফরকালে নৌপ্রধান জার্মানিতে বাংলাদেশ নৌবাহিনীর জন্য নির্মাণাধীন দুটি মেরিটাইম পেট্রোল এয়ারক্রাফ্ট (এমপিএ) এর কাজের অগ্রগতি পর্যবেক্ষণ করবেন। সেইসঙ্গে এমপিএ দুটির নির্মাতা প্রতিষ্ঠান রুয়াগ এ্যারোস্পেসের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করবেন।

এছাড়া তিনি নির্মাতা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ফিলিক্স আম্মানসহ প্রতিষ্ঠানের অন্যান্য প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করবেন। সফর শেষে নৌপ্রধান আগামী ২৮ ফেব্রুয়ারি দেশে ফেরার কথা রয়েছে।

বরগুনার আলো