• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

আমেরিকা থেকে দেশে এসে টিকা নিয়েছেন অনেকে: শামীম ওসমান

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২১  

অন্য দেশে মানুষ টাকা দিয়েও টিকা পাচ্ছেন না। অথচ আমাদের দেশে বিনামূল্যে টিকা দেওয়া হচ্ছে।

আমার পরিচিত অনেকে আমেরিকা থেকে বাংলাদেশে এসে টিকা গ্রহণ করেছেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় নারায়ণগঞ্জ শহরের খানপুরে ৩০০ শয্যা হাসপাতালে টিকা গ্রহণ করে শামীম ওসমান এ কথা বলেন।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, আল্লাহ আমাদের পরীক্ষার জন্যই এ ধরনের রোগ দেন। এতে প্রতীয়মান হয় যে, আমাদের কোন ক্ষমতা নেই। করোনার সময়ে আমরা দুই ধরনের মানুষ দেখেছি। এক ধরনের মানুষ স্বার্থপর। আরেক ধরন মানুষের জন্য নিবেদিত। সুতরাং আমাদের সিদ্ধান্ত নিতে হবে আমরা কোন পথে পরিচালিত হবো।

তিনি বলেন, অন্য দেশে মানুষ টাকা দিয়েও টিকা পাচ্ছেন না। অথচ আমাদের দেশে বিনামূল্যে টিকা দেওয়া হচ্ছে। আমার পরিচিত অনেকে আমেরিকা থেকে বাংলাদেশে এসে টিকা গ্রহণ করেছেন। আমি সবাইকে বলবো আপনারা সবাই টিকা নেন। এতে ভয় পাবেন না। নারায়ণগঞ্জে ৪৫ হাজার মানুষ টিকা গ্রহণ করেছেন। আমরা চাই আরও এগিয়ে আসুক মানুষ।  

সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি বলেন, টিকা গ্রহণের বিষয়টি প্রচারের কারণে সাংবাদিকরাও আল্লাহর রহমত পাবেন।

বরগুনার আলো