• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

বিকাল ৩টায় শহীদ মিনারে আনা হবে সাজেদা চৌধুরীর মরদেহ

বরগুনার আলো

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২  

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য বর্ষীয়ান রাজনীতিবিদ সৈয়দা সাজেদা চৌধুরীর মরদেহ জাতীয় শহীদ মিনারে নেওয়া হবে। সোমবার (১২ সেপ্টেম্বর) ফরিদপুরের নগরকান্দায় নিজ এলাকায় জানাজা শেষে ফিরিয়ে এনে বিকাল ৩টার দিকে শহীদ মিনারে নেওয়া হবে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত কর্মকর্তা বেনজীর আহমেদ রায়হান।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। কিছুদিন আগে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত ১১টা ১০ মিনিটে মারা যান তিনি। তার বয়স হয়েছিল ৮৭ বছর। রাতে তার মরদেহ সিএমএইচেই রাখা হয়েছিল।

সৈয়দা সাজেদা চৌধুরী ফরিদপুর-২ (নগরকান্দা) আসনের সংসদ সদস্য ছিলেন তিনি। তার মরদেহ সিএমএইচ থেকে নিজ এলাকায় নিয়ে যাওয়া হচ্ছে। বেনজীর আহমেদ বলেন, মরহুমের মরদেহ কিছুক্ষণের মধ্যে ফরিদপুরের উদ্দেশে যাত্রা করবে। সেখানে নগরকান্দা উপজেলার এম এন একাডেমি মাঠে সকাল ১১টায় জানাজা অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, ফরিদপুর থেকে মরদেহ ঢাকায় ফিরিয়ে এনে বিকাল ৩টায় কেন্দ্রীয় শহীদ মিনারের সর্বস্তরের জনগণের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে। বাদ আছর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে মরহুমের দ্বিতীয় জানাজা শেষে বনানী কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।

মরহুমের মরদেহ ফরিদপুরে সড়ক পথে নেওয়া হবে বলেও তিনি জানান।

বরগুনার আলো