• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

উজিরপুরে এক কেজি গাঁজাসহ মাদক সম্রাট গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৪  

বরিশালের উজিরপুরে বিপুল পরিমান মাদকদ্রব্য গাঁজাসহ মাদকস¤্রাট রাজিব সরদারকে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় উজিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, উজিরপুর পৌরসভার ২নং ওয়ার্ডের ইচলাদী সেলিম হাওলাদারের পান বরজের পাশে পাকা সড়কের উপর মাদকদ্রব্য বিক্রির গোপন সংবাদ পেয়ে উজিরপুর মডেল থানার ওসি(তদন্ত) মো.তৌহিদুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে ২৭ মার্চ বিকেলে ১ কেজি ২ গ্রাম গাঁজাসহ মাদক সম্রাট রাজিব সরদারকে গ্রেফতার করা হয়। সে পার্শ্ববর্তী বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের মধ্যরাকুদিয়া গ্রামের খালেক সরদারের ছেলে। দুই উপজেলায় সে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে দুই থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এঘটনায় উজিরপুর মডেল থানার এসআই মো.রাকিবুল ইসলাম বাদী হয়ে বিকেলে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত মাদক সম্রাট রাজিবকে ২৭ মার্চ সন্ধ্যায় বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এব্যাপারে উজিরপুর মডেল থানার ওসি(তদন্ত) মো.তৌহিদুজ্জামান সোহাগ সাংবাদিকদের জানান, অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকদ্রব্য গাঁজাসহ একজনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

বরগুনার আলো