• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

দুস্থ নারীদের সরকারি চাল পাচার, ২ ব্যবসায়ী গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ২৮ মার্চ ২০২৪  

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় সরকারি ভালনারেবল উইমেন পবনিফিট (ভিডব্লিউবি) কর্মসূচির ৯০০ কেজি চাল উদ্ধারের ঘটনায় দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৭ মার্চ) রাতে তাদের গ্রেফতার করে কাশিমনগর ফাঁড়ি পুলিশ। এ ঘটনায় গ্রেফতার দুজনসহ অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন পুলিশের উপপরিদর্শক (এসআই) আতাউল গনি।

গ্রেফতার ব্যক্তিরা হলেন: মাধবপুর উপজেলার হালুয়াপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে আব্দুল গফুর (৫৫) ও মৌজপুর গ্রামের শরীফ মিয়ার ছেলে মতিন মিয়া (৪৫)।

উপপরিদর্শক (এসআই) আতাউল গনি জানায়, গ্রেফতার দুজন চালের ব্যবসায়ী। তারা বেআইনিভাবে উপকারভোগীদের চাল ক্রয় করেছেন ব্যবসা করার জন্য। এছাড়া প্রথম দিন আটক সিএনজি চালিত অটোরিকশা চালক জাহাঙ্গীর আলমের দোষ না পাওয়ায় তাকে মামলায় আসামি না করে ছেড়ে দেয়া হয়। এ ঘটনার তদন্তে ইউনিয়ন পরিষদের (ইউপি) কারও সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাকেও মামলায় আসামি হিসেবে অন্তর্ভুক্ত করা হবে।

সোমবার (২৬ মার্চ) জাহাঙ্গীর আলম তার অটোরিকশায় করে ভিডব্লিউবির ৯০০ কেজি চাল ধর্মঘর ইউনিয়ন থেকে মাধবপুর সদরে নিয়ে যাচ্ছিলেন। পথে কাশিনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা চাল ও অটোরিকশাসহ তাকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে, চালের মূল মালিক দুই ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

বরগুনার আলো