• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

স্ত্রী গ্রেপ্তারের পর ওএসডি হচ্ছেন কারিগরি বোর্ডের চেয়ারম্যান

বরগুনার আলো

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২৪  

সার্টিফিকেট বাণিজ্যচক্রে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হয়েছেন কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মো. আলী আকবর খানের স্ত্রী সেহেলা পারভীন। চক্রে জড়িত বলে সন্দেহের তালিকায় রয়েছেন বোর্ড চেয়ারম্যানও। এমন পরিস্থিতিতে চেয়ারম্যানকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করার প্রক্রিয়া চলছে।

সোমবার (২২ এপ্রিল) এ নিয়ে আদেশ জারি করা হতে পারে। শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল রোববার (২১ এপ্রিল) রাতে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

মন্ত্রী জানান, কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান আলী আকবর খানকে ওএসডি করে অধিদদপ্তরে ন্যস্ত করা হবে। তার স্থলে কারিগরি বোর্ডেরই আরেক কর্মকর্তা অধ্যাপক মো. মামুন উল হককে চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হবে।

গত ১ এপ্রিল সার্টিফিকেট বাণিজ্যের অভিযোগে গ্রেফতার হন কারিগরি শিক্ষা বোর্ডের সিস্টেম অ্যানালিস্ট প্রকৌশলী এ কে এম শামসুজ্জামান। তাকে জিজ্ঞাসাবাদে বোর্ড চেয়ারম্যান আলী আকবর খানের স্ত্রী সেহেলা পারভীনের নাম উঠে আসে।

এরপর শনিবার (২০ এপ্রিল) সেহেলা পারভীনকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। রোববার (২১ এপ্রিল) বিকালে তাকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

আদালত তাকে দুদিন রিমান্ডে নেওয়ার আবেদন মঞ্জুর করেন।

বরগুনার আলো