• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

বানারীপাড়ায় কিশোরীকে অপহরণ করে ধর্ষক গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২৪  

বরিশালের বানারীপাড়ায় ১৩ বছরের এক কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটক রেখে ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে  গ্রেফতারসহ কিশোরীকে উদ্ধার করেছে।

মামলা ও থানা সুত্রে জানা গেছে, বানারীপাড়া উপজেলার উদয়কাঠী এলাকার ১৩ বছরের এক কিশোরীকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই এলাকার মৃত. সামচুল হক হাওলাদারের বখাটে ছেলে মামুন হাওলাদার(২৫)। বখাটে মামুনের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই কিশোরীকে ১৬ এপ্রিল সকালে বাড়ির পাশ থেকে অপহরণ করে নিয়ে যায় বখাটে মামুন হাওলাদার। কিশোরীকে নিয়ে মামুনের নিকট আত্মীয়ের বাড়ি বাকেরগঞ্জ উপজেলার রবিপুর গ্রামে আটক রাখে। আটক করে ৫দিন ধরে ওই কিশোরী বখাটে মামুন হাওলাদার ধর্ষণ করে।

এঘটনায় ওই কিশোরীর পিতা বাদী হয়ে বানারীপাড়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন, যার নং-১২(১৭-৪-২০২৪)। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ২৪ এপ্রিল বিকেলে বানারীপাড়া থানার এসআই সুব্রত দাস নেতৃত্বে বাকেরগঞ্জ উপজেলার রবিপুর গ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার এবং বখাটে মামুন হাওলাদারকে গ্রেফতার করে বানারীপাড়ায় থানায় নিয়ে আসা হয়।

পরে ২৪ এপ্রিল রাতে বখাটে মামুন হাওলাদারকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে ও ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

এব্যাপারে বানারীপাড়া মডেল থানার ওসি মাইনুল ইসলাম বলেন, মামুন হাওলাদারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পরে অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতারসহ কিশোরীকে উদ্ধার করা হয়েছে। ধর্ষককে বরিশাল জেল হাজতে ও ধর্ষিকাকে পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। 

বরগুনার আলো