• শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে ছেলেরা কেন কিশোর গ্যাংয়ে জড়াচ্ছে কারণ খুঁজে বের করার নির্দেশ প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নতুন প্রজন্ম গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর এসএসসির ফল প্রকাশ, পাসের হার যত ছাত্রীদের চেয়ে ছাত্ররা পিছিয়ে, কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে এসএসসির ফল হস্তান্তর জলাধার ঠিক রেখে স্থাপনা নির্মাণে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান যে পরিকল্পনা হউক, সেটা পরিবেশবান্ধব হতে হবে : প্রধানমন্ত্রী তৃণমূল থেকে উন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: প্রধানমন্ত্রী আইইবির ৬১তম কনভেনশন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

গৌরনদীতে ৪ কেজি গাঁজা ও ১০৩ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ২ মে ২০২৪  

বরিশালের গৌরনদীতে ৪ কেজি মাদকদ্রব্য গাঁজা ও ১০৩ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে গৌরনদী মডেল থানা পুলিশের এসআই হৃদয় কুমার চাকলাদারের নেতৃত্বে অভিযান চালিয়ে গৌরনদী পৌরসভার লাখেরাজ কসবা এলাকার ২নং ওয়ার্ডের হারুন মিয়ার বাড়ি সংলগ্ন পাকা সড়কের উপর থেকে ৪ কেজি মাদকদ্রব্য গাঁজা ও ১০৩ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে ৩০এপ্রিল রাতে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত হল বড় কসবা গ্রামের মজিদ ফকিরের ছেলে মাদক ব্যবসায়ী ফয়সাল আলম ওরফে জসিম ফকির।

এঘটনায় গৌরনদী মডেল থানার এসআই হৃদয় কুমার চাকলাদার বাদী হয়ে ১ মে সকালে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতকে ১ মে দুপুরে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি(তদন্ত) মাজহারুল ইসলাম বলেন, মাদকবিরোধী অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত জসিম ফকির পেশাদার মাদক ব্যবসায়ী। জসিম ফকির বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে গৌরনদী ও আগৈলঝাড়াসহ দক্ষিণাঞ্চলের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। গৌরনদীতে মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে।

বরগুনার আলো