• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

ভারতীয় মন্ত্রীর ছবিতে অভিনয় করছেন মোশাররফ করিম

বরগুনার আলো

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

পশ্চিমবঙ্গের পর্যটন মন্ত্রী ব্রাত্য বসু একজন নাট্যকর্মী। চলচ্চিত্রেও রয়েছে তার বেশ সুনাম। তিনি সর্বশেষ ২০১০ সালে একটি সিনেমার নির্দেশনা দেন। এবার আসছে তার পরবর্তী নির্দেশনা। আর তাতে অভিনয় করছেন বাংলাদেশের তারকা মোশাররফ করিম।

ভারতের সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে এই খবর দেওয়া হয়েছে।

সম্প্রতি ভারত-বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে বাংলাদেশে এসেছিলেন ব্রাত্য বসু। তখনই মোশাররফ করিমের সঙ্গে আলোচনাটা সারেন ওপার বাংলার মন্ত্রী। অনুষ্ঠানে এসেই মোশাররফ করিমকে নিয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। সেসময়ে তিনি দুটি গল্প নিয়ে কাজ করার কথা জানান। গল্প দুটি হলো ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’। ছবিটির জন্য চিত্রনাট্য তৈরি করছেন উজ্জ্বল চ্যাটার্জি।

জনা যায়, নতুন এই ছবিটির নাম ‘ব্যবধান’। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন মোশাররফ করিম ও আবির চ্যাটার্জি। অন্য শিল্পীদের নাম এখনও চূড়ান্ত হয়নি। আগামী বছরের ফেব্রুয়ারিতে এর দৃশ্যধারণ শুরু হবে। এছাড়াও বাংলাদেশ থেকে আরও অভিনয় শিল্পী থাকবে বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক ব্রাত্য বসু নিজেই।

বরগুনার আলো