• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

মারা গেছেন ক্রাইম পেট্রল অভিনেতা শফিক আনসারি

বরগুনার আলো

প্রকাশিত: ১২ মে ২০২০  

চলে গেলেন ক্রাইম পেট্রল-খ্যাত অভিনেতা শফিক আনসারি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর।

জানা গেছে, সম্প্রতি ক্যানসারে আক্রান্ত হন শফিক আনসারি। গত কয়েক মাস ধরে এই মারণব্যাধির সঙ্গে লড়াই চলছিল তাঁর। ক্যানসারের সঙ্গে লড়াইয়ের সঙ্গে আচমকাই বুকে সংক্রমণ দেখা দেয় তাঁর। পরপর দুই রোগের কারণে গত রবিবার বিকেলে শেষ হয়ে যায় শফিক আনসারির পথ চলা।

প্রয়াত অভিনেতার স্ত্রী গওহর আনসারি জানান, রবিবার সকাল থেকে বেশ ভালই ছিলেন শফিক। ওইদিন বিকেল থেকে আচমকা তাঁর শরীর খারাপ হতে শুরু করে। রবিবার বিকেলে সব শেষ হয়ে যায়।

জানা যাচ্ছে, ক্যানসারে আক্রান্ত হওয়ার পর আর্য়ুবেদিক চিকিতসা করাচ্ছিলেন শফিক আনসারি। ভাল ফলও মিলছিল। আচমকাই রবিবার অসুস্থ হয়ে পড়েন তিনি। শফিক আনসারির শেষ সময়ে তাঁর পরিবার এবং ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুরা পাশে ছিলেন বলেও জানান প্রয়াত অভিনেতার স্ত্রী।

শফিক আনসারির মৃত্যুতে শোক প্রকাশ করা হয় দ্য সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের তরফে। ২০০৮ সাল থেকে তিনি ওই সংস্থার সদস্য ছিলেন।

অভিনয়ের পাশাপাশি বলিউডে স্ক্রিনরাইটার্স এবং সহকারি পরিচালকের কাজও করেন শফিক আনসারি। অমিতাভ বচ্চন এবং হেমা মালিনি অভিনিত বাগবান-এর স্ক্রিনরাইটার্সদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। তবে ক্রাইম পেট্রল দিয়ে সরাসরি দর্শকদের মনের কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন শফিক আনসারি। 

বরগুনার আলো