• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

চিত্রনায়ক মান্নার ১৩তম মৃত্যুবার্ষিকী আজ

বরগুনার আলো

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২১  

চিত্রনায়ক এসএম আসলাম তালুকদার। রূপালি পর্দায় মান্না নামেই পরিচিত তিনি। তিনি ২০০৮ সালের আজকের এই দিনে সবাই ছেড়ে না ফেরার দেশে পাড়ি জমান তিনি। আজ তার ১৩তম মৃত্যুবার্ষিকী।

মান্নার মৃত্যু শোক আজও বয়ে বেড়াচ্ছেন তার স্বজন ও কোটি ভক্তরা। মৃত্যুবার্ষিকী উপলক্ষে মান্না স্মরণে দোয়া ও কোরআন খতমের আয়োজন করেছেন মান্নার স্ত্রী শেলী মান্না। এছাড়া মান্নার মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘মান্না ফাউন্ডেশন’র উদ্যোগে মিলাদ মাহফিল ও কোরআন খতমের আয়োজন করা হয়েছে। চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকেও মান্নাকে বিশেষভাবে স্মরণ হচ্ছে।

এ বিষয়ে মান্নার সহধর্মিণী শেলী মান্না বলেন, করোনার কারণে এবার সীমিত পরিসরে কর্মসূচি পালন করা হবে। মান্নার কবর জিয়ারত ও দোয়া মাহফিল হবে।

মান্না তার জীবদ্দশায় অনেক সুপারহিট চলচ্চিত্র উপহার দিয়েছেন। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- সিপাহী, যন্ত্রণা, অমর, পাগলী, ত্রাস, লাল বাদশা, আম্মাজান, আব্বাজান, রুটি, অন্ধ আইন, স্বামী-স্ত্রীর যুদ্ধ, অবুঝ শিশু, মায়ের মর্যাদা, মা-বাবার স্বপ্ন, হৃদয় থেকে পাওয়া ইত্যাদি।

বরগুনার আলো