• বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

প্রকাশ্যে এল ‘আতরাঙ্গি রে’ ছবির প্রথম লুক

বরগুনার আলো

প্রকাশিত: ২৮ মার্চ ২০২১  

মুখে চেনা হাসি। হাতে ‘কিং অফ হার্টস’। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ‘খিলাড়ি ৪২০’ বুঝিয়ে দিলেন খুব শীঘ্রই হাজার হাজার হৃদয় জিততে পর্দায় ফিরছেন। শনিবার প্রকাশ্যে এল ‘আতরাঙ্গি রে’ ছবির প্রথম লুক। পর্দা ফাঁস করলেন নায়ক নিজেই। শনিবার এ আর রহমানের মিউজিক্যালের ফার্স্ট লুক শেয়ার করে অক্ষয় কুমার লিখেন, আনন্দ এল রাইয়ের ম্যাজিক্যাল দুনিয়ার সাক্ষী হওয়ার আমন্ত্রণ রইল।

বেশ কয়েকদিন ধরেই ছবিটি নিয়ে গুঞ্জন চলছিল টিনসেল টাউনে। সেটে আটসাট ছিল নিরাপত্তা। ফলে ছবির কোনো দৃশ্যই প্রকাশ্যে আসেনি এতদিন। তবে দর্শকেরা কিন্তু হাল ছাড়েননি। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কৌতূহলী জনতা অভিনেতাকে ছবি প্রসঙ্গে নানা প্রশ্ন করছিল। তবে চিরাচরিত ভঙ্গিতে তা ডজ করছিলেন নায়ক। অবশেষে ফ্যানদের আর্জি মেনে নিয়েই ছবির প্রথম ঝলক সামনে আনলেন তিনি।

জানা গিয়েছে, এদিনই ছবির শুটিং শেষ করেছেন বলিউডের খিলাড়ি। তারপরেই টুইট করে বলেন, আজ ‘আতরাঙ্গি রে’ ছবির শুটিং শেষ করলাম। দুর্দান্ত অভিজ্ঞতা। খুব শীঘ্রই আপনাদের সঙ্গে ছবির অভিজ্ঞতা ভাগ করে নিতে চাই। এদিন দুই সহ-অভিনেতা সারা আলি খান এবং ধনুশকেও ধন্যবাদ জানিয়েছেন অক্ষয়।

টিমমেটদের দাবি, সুরেলা ওই ছবিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন অক্ষয়। তার এদিনের লুক মনে করিয়ে দিয়েছে বছর দশেক আগে মুক্তি পাওয়া ছবি ‘থ্যাঙ্ক ইউ’ এর কথা। মাথায় হ্যাট। গায়ে মেরুন ব্লেজার দিয়ে ভক্তদের মনজয় করে ফেলেছেন অভিনেতা। তবে বাঁশির সুর নয়। এবারে ম্যাজিকই অক্ষয়ের তুরুপের তাস।

ছবিটি মুক্তির আগেই কিন্তু সেঞ্চুরির লক্ষ্য স্থির করে দিয়েছে। অক্ষয় মানেই বক্স অফিস হিট, এ কথা বলাই বাহুল্য। পাশাপাশি ছবিতে দক্ষিণী সুপারস্টার ধনুশ থাকায়, ছবির সাফল্য আরো বড়সড় হতে চলেছে, এমনটাই মনে করছেন চলচ্চিত্র বিশেষজ্ঞরা। অক্ষয়ের জাদু, সারার গ্ল্যামার আর ধনুশ ম্যানিয়ায় ছবিটি যে সুপার ডুপার হিট, তা বলাই বাহুল্য। এখন ত্রিমুখী প্রতিভায় ভরপুর ছবিটি হলে আসার অপেক্ষা করছেন দর্শকরা।

বরগুনার আলো