• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে

এক পুরুষে পাঁচ নারী অন্তঃসত্ত্বা, সবাই মিলেই ‘বেবি শাওয়ার’

বরগুনার আলো

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৪  

এক পুরুষের মাধ্যমে গর্ভবতী পাঁচ নারী! প্রায় একই সময়ে সবার ডেলিভারি ডেট। এমনও হয়? হয় বলেই দাবি যুক্তরাষ্ট্রের ব্রুকলিনের এক গায়িকার। যার নাম লিজি আলিশেহ। সোশাল মিডিয়ায় ‘বেবি শাওয়ার’-এর ছবি শেয়ার করেই লিজি ঘোষণা করেছেন, তার ও চার তরুণীর হবু সন্তানের বাবা এক। যার নাম জেডি উইল।

লিজির শেয়ার করা ছবিতে জেডি বেশ খোশমেজাজেই রয়েছেন। পেশায় র‌্যাপার এই যুবক সহাস্যে নিজের হবু সন্তানদের মায়ের সঙ্গে ফটোশুট করেছেন। ছবি শেয়ার করে লিজি লিখেছেন, “যখন তোমার সন্তানের বাবা চার আরও মহিলাকে গর্ভবতী করে দেয়। আমরা একসঙ্গেই বেবি শাওয়ারের আয়োজন করেছি।”

লিজির প্রোফাইল থেকে জানা যায়, বাকি তরুণীদের নাম বনি বি, কে মেরি, জেলিন ভিলা ও ইয়ানলা জি। এর মধ্যে মেরি ও লিজির ডেলিভারি ডেট সবচেয়ে কাছাকাছি। এতেই আপ্লুত লিজি। তরুণীর মতে, যা হয়েছে তা তো আর অস্বীকার করা যায় না। বরং মেনে নেওয়াই সবচেয়ে ভালো উপায়।

লিজি এবং বাকি গর্ভবতীরা এই ভেবেই সন্তুষ্ট যে তাদের সন্তান বড় একটা পরিবার পাবে। আবার একই সঙ্গে চার ভাইও পেয়ে যাবে। অবশ্য সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশ্যে আসার পর সমালোচনার মুখেও লিজিদের পড়তে হয়েছে। তবে তারা এই নিয়ে এখন ভাবতে নারাজ। এখন শুধুই সন্তান ভূমিষ্ঠ হওয়ার অপেক্ষা।

বরগুনার আলো