• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

বিশ্বের সবচেয়ে ‘হিংসুটে’ পোষা প্রাণি!(ভিডিও)

বরগুনার আলো

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০১৯  

বাড়ির বাচ্চাদের মধ্যে প্রায়ই দেখা যায়, একজনকে আদর করলে অন্যজন রাগ করে বা বায়না ধরে তাকেও আদর করতে হবে। কিন্তু কখনও দেখেছেন, একটি পোষ্যকে কোলে নেয়ার জন্য অন্যটি তাকে টেনে নামাচ্ছে, আর নিজে উঠে যাচ্ছে কোলে? এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

‘ভিডিও ফ্লাফ’ নামে একটি টুইটার হ্যান্ডলে দুই কুকুরের এমনই ভিডিও আপলোড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক নারী মোবাইল দেখছেন আর তার কোলে শুয়ে রয়েছে একটি কুকুর, আর সামনে বসে রয়েছে আর একটি।

মোবাইল দেখতে দেখতেই কোলের কুকুরটিকে আদর করছেন ওই নারী, মাথায় চুমু খাচ্ছেন। কিন্তু এটা মেনে নিতে পারছিল না নিচে বসে থাকা কুকুরটি। তাকে যেন যে করেই হোক ওই নারীর কোলে উঠতে হবে। তাই সে এবার কোলের কুকুরটিকে গলার লাল রঙের কলার কামড়ে ধরে হিড় হিড় করে টেনে নামিয়ে দেয়। আর নিজে সেই জায়গা দখল করে নেয়। তাকে গায়ে মাথায় হাত বুলিয়ে আদর করতে, তবেই সে যেন ক্ষান্ত হয়।

 

ভিডিও'র ওই নারী সম্ভবত তার দুই কুকুরের এমন আচরণ আগেও দেখেছেন। তাই তিনি অবাক না হয়ে ‘হিংসুটে’ কুকুরটির আচরণ দেখে হাসছিলেন। ভিডিও করার আগেই তারা সম্ভবত জানতেন এমনটা হতে যাচ্ছে।

শনিবার পোস্ট হওয়া ভিডিওটি এখনই প্রায় ১০ হাজার বার দেখা হয়েছে। প্রচুর টুইটার ইউজার এই পোস্টটি রিটুইট করেছেন, কুকুর দু’টির আচরণে মজা পেয়েছেন। আবার এক টুইটার ইউজার কমেন্ট করেছেন, ‘এটা অস্বাস্থ্যকর আচরণ। কুকুরদের মধ্যে এই হিংসুটে মনভাবকে উৎসাহিত করা উচিত নয়, বিশেষ করে যখন একটি কুকুরের বয়স তুলনায় কম’।

ভিডিও দেখতে ক্লিক...

বরগুনার আলো