• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

পাথরঘাটায় পঞ্চাশ ব্যারেল ডিজেলসহ ১২টি অটো রিক্সা পুড়ে ছাই

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ জুন ২০১৯  

বরগুনার পাথরঘাটায় তৈলের গুদামে আগুন লেগে পঞ্চাশ ব্যারেল ডিজেলসহ ১২টি অটো রিক্সা ও দু’টি মোটরসাইকেল পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার রাত ২টার দিকে পৌরসভার নতুন বাজার ব্রীজ সংলগ্ন পৌরশহরের ৯নং ওয়ার্ডের চাঁদনী আবাসিক হোটেলের নীচতলায় বৈদ্যতিক সর্টসার্কিটের দ্বারা আগুনের সুত্রপাত ঘটে।

রিকসার মালিক ইউনুচ মিয়া ও ইসমাইল হোসেন জানান, প্রতিদিনের মতো জালাল আহম্মেদে পঞ্চায়েত এর হোটেলের নীচতলায় তেলের গুদামের মধ্যে আমরা অনেকে অটোরিক্সা চার্জে বসিয়ে বাড়িতে যাই। গতকাল গভীর রাতে চার্জারের একটি তার পুড়ে প্লাষ্টিকের ডিজেল ভর্তি ব্যাড়েলে আগুন লেগে যায়। খবর পেয়ে পাথরঘাটা ষ্টেশনের ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনা স্থলে পৌছে আগুন নিভানোর আগেই গুদামের মধ্যে যা কিছু ছিল সব কিছু পুড়ে ছাই হয়ে যায়।

এ ব্যাপারে পাথরঘাটা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. সিদ্দিকুর রহমান জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছি। তবে আগুন নিয়ন্ত্রণে আনার আগে যা পুড়েছে তাতে হোটেল মালিক ও অতি দরিদ্র পরিবারের প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

বরগুনার আলো