• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

যারা দূর্নীতি করে তারা মনে করে কেউ তাদের দেখে না- দুদক কমিশনার

বরগুনার আলো

প্রকাশিত: ২৭ জুন ২০১৯  

ভালো কথা বলার মানুষের অভাব নেই কিন্তু ভালো কাজ করার মানুষের অভাব আছে। কতিপয় দুষ্ট লোকের কারনে দূর্নীতি হচ্ছে। যারা দূর্নীতি করে তারা মনে করে কেউ তাদের দেখে না কিন্তু অল্প দিনের মধ্যেই তাদের কর্মকান্ড মানুষ জেনে ফেলে।

বরগুনার আমতলী উপজেলা প্রশাসনের সহযোগীতায় দুদকের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বৃহস্পতিবার দুদকের গণশুনানী অনুষ্ঠান উদ্বোধন কালে  প্রধান অতিথি দূর্নীতি দমন কমিশনের কমিশনার (অনুসন্ধান) ড. মোঃ মোজাম্মেল হক খান এ কথা বলেছেন।
 তিনি আরো বলেছেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নির্বাচনী প্রতিশ্রুতি ছিল সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দূর্নীতি প্রতিরোধ করা। প্রধানমন্ত্রীর সেই প্রতিশ্রুতি বাস্তবায়নের দূর্নীতি প্রতিরোধে দুদক কাজ করে যাচ্ছে। গণ শুনানীর উদ্বোধনী অনুষ্ঠানে আমতলী উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক খায়রুল বাশার বুলবুলের সঞ্চালনায় বরগুনা জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুদুক পরিচালক  মোঃ নাসিম আনোয়ার, দুদক পরিচালক (বরিশাল বিভাগ) জুলফিকর আলী, আমতলী উপজেলা চেয়ারম্যান আলহাজ গোলাম সরোয়ার ফোরকান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ জিএম দেলওয়ার হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন, সহকারী পুলিশ সুপার মোঃ নাজমুল হোসাইন, সহকারী কমিশনার (ভুমি) কমলেশ মজুমদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ তামান্না আফরোজ মনি প্রমুখ। বরগুনা জেলা প্রশাসকের সঞ্চালনায় গণ শুনানীতে প্রধান অতিথি উপজেলার বিভিন্ন দফতর ও জনপ্রতিনিধিদের বিরুদ্ধে আনিত ৪০টি অভিযোগের নিষ্পত্তি করেন। এ গণশুনানীতে উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন। 
 

বরগুনার আলো