• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

আমতলীতে ৫’শ ৯০ পিস ইয়াবাসহ দুই বোন গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯  

 

বরগুনার আমতলী লঞ্চঘাট থেকে ৫শ’৯০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা দুই বোনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে আমতলী লঞ্চঘাটে ঢাকাগামী লঞ্চ এমভি ইয়াদে অভিযান চালিয়ে তাদেও গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আমতলী থানায় মামলা হয়েছে। 

পুলিশ সুত্রে জানাগেছে, আমতলী পৌরসভার পশ্চিম আমতলী গ্রামের মিজানুর রহমান তার স্ত্রী বিথি আক্তার (২২) ও শালিকা কিশোরী লামিয়া আক্তারকে (১৩) দিয়ে দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। শুক্রবার বিকেলে মিজানুর রহমান, দুই বোন বিথি ও লামিয়া ৫’শ ৯০ পিস ইয়াবা নিয়ে এমভি ইয়াদ লঞ্চ যোগে ঢাকা থেকে আমতলীতে আসে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে আমতলী থানার ওসি আবুল বাশার, এসআই ফয়সাল আহম্মেদ ও এএসআই সিদ্দিকুর রহমানের নেতৃত্বে লঞ্চঘাটে অভিযান চালিয়ে দুই বোনকে আটক করে কিন্তু মাদক বিক্রির মুল হোতা মিজানুর রহমান পালিয়ে যায়। পরে দুই বোনের শরীর তল্লাশী করে ৫’শ ৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় আমতলী থানায় মিজানুর রহমান, বিথি ও লামিয়ার বিরুদ্ধে  মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। পুলিশ ওইদিনই দুই বোনকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আবুল বাশার বলেন, মিজানুর রহমান তার স্ত্রী ও শালিকাকে দিয়ে মাদক বিক্রি করে আসছে। শনিবার সকালে দুই বোনকে গ্রেফতার করা হয়েছে। মিজানুর রহমানকে গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি আরো বলেন দুই বোনকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো করা হয়েছে।  
 

বরগুনার আলো