• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

চসিক নির্বাচন

আ.লীগের মনোনয়ন ফরম নিলেন পাঁচজন

বরগুনার আলো

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ পাঁচজন।

মঙ্গলবার দুপুর সোয়া ১২টায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন আ জ ম নাছির। দলের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খানের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এর আগে রোববার ও সোমবার চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক নেতা ও সাবেক প্রবাসীকল্যাণ মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি ও তার ছেলে মুজিবুর রহমান, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি খুরশিদ আলম সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে রোববার দলীয় মনোনয় ফরম বিতরণ শুরু করে আওয়ামী লীগ।

মনোনয়ন পাওয়ার বিষয়ে কতটুকু আশাবাদী, জানতে চাইলে আ জ ম নাসির বলেন, 'আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা করবেন, তাই চূড়ান্ত। আমাদের প্রিয় নেত্রীর সিদ্ধান্ত শিরোধার্য।'

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের তফসিল আগামী ১৬ ফেব্রুয়ারি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের (ইসি) সচিব মো. আলমগীর।

জানা গেছে, মার্চের শেষদিকে ভোট হতে পারে চট্টগ্রাম সিটি করপোরেশনে। ইসির অধিকাংশ কর্মকর্তা মনে করছেন, ২৯ বা ৩০ মার্চ চট্টগ্রামে ভোটের উপযুক্ত সময়।

বরগুনার আলো