• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে

শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই: পলক

বরগুনার আলো

প্রকাশিত: ২২ আগস্ট ২০২০  

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের কুশীলবদের পুরষ্কৃত করেছে বিএনপি-জামায়াত। তাদের প্রত্যক্ষ মদদ ও রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ২১ আগস্ট বর্বরোচিত হামলার মাধ্যমে শেখ হাসিনাকে হত্যাচেষ্টা করা হয়। দেশের মানুষের দোয়া ও আল্লাহর রহমত বারবার শেখ হাসিনাকে রক্ষা করে।

শুক্রবার (২১ আগস্ট) সন্ধ্যায় নাটোরের সিংড়া পৌরসভা চত্বরে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত আওয়ামী লীগের নেতাকর্মীদের স্মরণে আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী পলক বলেন, দেশের উন্নতি ও সমৃদ্ধির যে ভিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা গড়ে দিয়েছেন তাতে বিশ্ব দরবারে বাংলাদেশ প্রশংসিত। শেখ হাসিনার সরকারের সাফল্যে ঈর্ষান্বিত বিএনপি-জামায়াত স্বাধীনতাবিরোধী চক্র এখনও তৎপরতা চালাচ্ছে। দেশের ভেতরে ও বাইরে আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। এই ষড়যন্ত্রের জাল ছিন্ন করতে হলে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হতে হবে। বিভেদ ভুলে দলের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

সিংড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে শোকসভায় প্রধান অতিথি হিসেবে নাটোর-৪(গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস এবং বিশেষ অতিথি হিসেবে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল উপস্থিত ছিলেন।

বরগুনার আলো