• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

কোটি টাকা খরচে মহাসচিবের পদ বাগিয়ে নিতে তৎপর মির্জা আব্বাস

বরগুনার আলো

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২১  

বিএনপির মহাসচিবের পদ বাগিয়ে নিতে তৎপর হয়ে উঠেছেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। সুযোগকে কাজে লাগিয়ে আগামী জাতীয় কাউন্সিলে খালেদা জিয়াকে বাড়ি উপহার দিয়ে দলের শীর্ষ পদ বাগিয়ে নিতে চান তিনি। এ নিয়ে এরই মধ্যে শুরু হয়েছে নানা গুঞ্জন।

মির্জা আব্বাসের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া গুলশানের ভাড়া বাড়ি ফিরোজার ভাড়া পরিশোধ করছেন না, এমনকি দখলেরও পাঁয়তারা করছেন। এসব বিষয়ে এরই মধ্যে একাধিক গণমাধ্যমে সংবাদ প্রচারিত হয়েছে। এমন পরিস্থিতিতে সুযোগকে কাজে লাগাতে মির্জা আব্বাস এমন সিদ্ধান্ত নিয়েছেন। 

জানা গেছে, নতুন বছরে খালেদা জিয়াকে গুলশান-২ নম্বরের একটি ডুপ্লেক্স বাড়ি উপহার দেয়ার পরিকল্পনা করেছেন। প্রাথমিকভাবে একটি বাড়ি পছন্দও করেছেন মির্জা আব্বাস। দামাদামি চলছে। সবকিছু চূড়ান্ত হলে নতুন বছরের জানুয়ারি মাসেই খালেদা জিয়াকে সেই বাড়িটি উপহার দিতে চান মির্জা আব্বাস। এ বিষয়ে তারেক রহমানও অবগত রয়েছেন। 

তবে খালেদা জিয়ার পেছনে মির্জা আব্বাসের এমন বড় বিনিয়োগকে রাজনৈতিক কৌশল হিসেবেই দেখছেন নিজ দলের নেতাকর্মীরা। 

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক দলের সিনিয়র এক নেতা জানান, শুনেছি নতুন বছরে খালেদা জিয়াকে বাড়ি উপহার দেবেন মির্জা আব্বাস। কিন্তু কবে দেবেন, তার সুনির্দিষ্ট দিনক্ষণ এখনও জানি না।

তিনি বলেন, নতুন বছরে খালেদা জিয়ার আর বাড়ি ভাড়া নিয়ে চিন্তা করতে হবে না। উঠবে না বাড়ি দখলের অভিযোগও। তবে দলের এমন বিপদের দিনে কোটি টাকার বাড়ি কেনা নিয়ে মির্জা আব্বাসের এমন সিদ্ধান্তে এরই মধ্যে রাজনৈতিক অঙ্গনে কানাঘুষা শুরু হয়েছে।

বরগুনার আলো