• শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে ছেলেরা কেন কিশোর গ্যাংয়ে জড়াচ্ছে কারণ খুঁজে বের করার নির্দেশ প্রযুক্তিজ্ঞান সম্পন্ন নতুন প্রজন্ম গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর এসএসসির ফল প্রকাশ, পাসের হার যত ছাত্রীদের চেয়ে ছাত্ররা পিছিয়ে, কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে এসএসসির ফল হস্তান্তর জলাধার ঠিক রেখে স্থাপনা নির্মাণে প্রকৌশলীদের আহ্বান প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান যে পরিকল্পনা হউক, সেটা পরিবেশবান্ধব হতে হবে : প্রধানমন্ত্রী তৃণমূল থেকে উন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: প্রধানমন্ত্রী আইইবির ৬১তম কনভেনশন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে

বিএনপি সহিংসতা করলে শক্তি প্রয়োগে বাধ্য হবো: পরশ

বরগুনার আলো

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২২  

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি আমাদের শত্রু, মুক্তিযুদ্ধের চেতনার শত্রু। বিএনপি যদি সহিংসতা করে তাহলে আমরাও শক্তি প্রয়োগ করতে বাধ্য হবো।
মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে জেলা যুবলীগের ত্রি-বাষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

শেখ ফজলে শামস পরশ বলেন, বিএনপি এখন একটি জনবিচ্ছিন্ন দল। তারা সন্ত্রাসী দলে পরিণত হয়েছে। দলটি মিথ্যাচার ও গুজব ছড়িয়ে দেশে অশান্তি সৃষ্টি করতে চায়। স্বাধীনতাবিরোধী বিএনপি জামায়াত চক্র এখনো সক্রিয় রয়েছে। দেশের জনগণকে সঙ্গে নিয়ে তাদের মোকাবিলা করা হবে।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশে সুশাসন কায়েম হয়েছে উল্লেক করে তিনি বলেন, সংবাদপত্রের স্বাধীনতা, নারীর ক্ষমতায়নসহ দেশের মানুষের অধিকার নিশ্চিতে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনা সকল শ্রেণি-পেশার মানুষের মন জয় করেছেন। সুখী সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

যুবলীগ চেয়ারম্যান আরো বলেন, সঠিক নেতৃত্ব ছাড়া দেশ ও জাতি চলতে পারে না। তাই হবিগঞ্জে আগামীতে উন্নত প্রগতিশীল নেতৃত্ব আসবে।

জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিনের পরিচালনায় সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ডা. মুশফিক হুসেন চৌধুরী প্রমুখ।

সম্মেলনের শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা। এ সময় জাতীয় পতাকাসহ দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্ধোধন করা হয়। সম্মেলনে প্রায় ১০ হাজার নেতাকর্মী উপস্থিত হন। সবশেষ ২০১৪ সালের ৪ সেপ্টেম্বর হবিগঞ্জ জেলা যুবলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

বরগুনার আলো