• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

উলভসে হোঁচট খেল ম্যানইউ

বরগুনার আলো

প্রকাশিত: ২০ আগস্ট ২০১৯  

চেলসিকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলের চলতি মৌসুম শুরু করেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু দুর্দান্ত শুরুর ধারাবাহিকতা তারা ধরে রাখতে পারলো না। হোঁচট খেয়েছে নিজেদের দ্বিতীয় ম্যাচেই।

সোমবার রাতে মলিন্যাক্স স্টেডিয়ামে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করেছে ম্যানইউ। ফ্রেঞ্চ তারকা ফরোয়ার্ড পল পগবার পেনাল্টি মিসের খেসারত দিয়েই মূল্যবান দুইটি পয়েন্ট খুইয়েছে রেড ডেভিলরা।

ম্যাচের প্রথমার্ধে ম্যানইউকে এগিয়ে দেন ইংলিশ ফরোয়ার্ড অ্যান্থনিও মার্শিয়াল। রেড ডেভিলদের জার্সি গায়ে নিজের পঞ্চাশতম গোলটি করতে ২৭ মিনিট সময় নেন মার্শিয়াল। এ গোলের এসিস্ট করেন আরেক ইংলিশ ফুটবল মার্কাস র‍্যাশফোর্ড।

ঘরের মাঠে শুরুতে গোল হজম করে খানিক হতোদ্যম হয়ে পড়ে উলভস। তবে দ্বিতীয়ার্ধে ফিরেই গোল শোধ করে ফেলে তারা। ম্যাচের ৫৫ মিনিটে পতুর্গিজ মিডফিল্ডার রুবেন নেভেসের দুর্দান্ত এক শটে সমতা ফেরে ম্যাচে।

এর ১২ মিনিট পর দলকে এগিয়ে দেয়ার সহজতম সুযোগ পেয়েছিলেন পগবা। কিন্তু উলভসের গোলরক্ষক রুই প্যাট্রিসিওকে ফাঁকি দিয়ে পেনাল্টি কিক থেকে গোল আদায় করতে পারেননি এ ফরাসি তারকা। যে কারণে ড্রতেই সন্তুষ্ট থাকতে হয় ম্যানইউকে।

লিগের প্রথম দুই ম্যাচ শেষে ১ জয় ও ১ ড্রতে ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানেই রয়েছে ম্যানইউ। নিজের খেলা দুইটি ম্যাচই ড্র করে ২ পয়েন্ট পাওয়া উলভস রয়েছে ১৩ নম্বরে। সমান ম্যাচে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে লিভারপুল।

বরগুনার আলো