• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে তুরস্কের গোলরক্ষক রুস্তু

বরগুনার আলো

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

চীনের উহান থেকে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। এ ভাইরাসে বিশ্বব্যাপী এখন পর্যন্ত ৭ লাখের বেশি মানুষ আক্রান্ত হয়েছে। আর প্রাণ গেছে প্রায় ৩৪ হাজার। মৃত্যু ও আক্রান্তের মিছিলে অনেক কিংবদন্তি। এবার করোনায় আক্রান্ত হলেন তুরস্কের কিংবদন্তি গোলরক্ষক রুস্তু রেকবার। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমনটাই জানিয়েছেন তার স্ত্রী ইসিল।

ইসিল ইন্সটাগ্রামে সমর্থকদের উদ্দেশ্য করে তার স্বামীর ডায়াগনোসিসের বিষয়টি পোস্ট করেন। আর ক্যাপশনে লিখেন, ‘সত্যকে সবচেয়ে স্বচ্ছ পন্থায় ভাগ করে নেওয়ার সময় আমি আপনাদের আরও ইতিবাচক সংবাদ দিতে চাই, কিন্তু কোভিড-১৯ পজিটিভ হওয়ায় আমার স্বামী রুস্তুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’ গত সপ্তাহে, গালাতাসারীর ম্যানেজার ফাতিহ টেরিম জানিয়েছেন যে তিনি করোনা ভাইরাসের জন্য ইতিবাচক পরীক্ষাও করেছেন।

২০০২ বিশ্বকাপে নিজের দলের দুর্দান্ত পারফরম্যান্সের কারনে তুরস্কের নায়ক হয়েছিলেন রেকার, টুর্নামেন্টে তাদের সর্বকালের সেরা পারফরম্যান্স ছিল। শক্তিশালীভাবে নির্মিত এবং পনি-লেজযুক্ত গোলরক্ষকটি কিছু এনএফএল খেলোয়াড়ের মতো তার চোখের নীচে কালো, প্রতিবিম্ব প্রতিরোধের কারণে বিশ্বকাপে সহজেই তারকা খ্যাতি পেয়েছে এই খেলোয়াড়। এদিকে, শনিবার দেশটির স্বাস্থ্যমন্ত্রী জানান, তুরস্কে নতুন করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪০২ এবং ১১৮ জন মারা গেছেন।

বরগুনার আলো