• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি

বিয়ের প্রলোভনে ধর্ষণ: এসআই বাপ্পীর জামিন নামঞ্জুর

বরগুনার আলো

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২০  

রাজধানীতে বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার মিরপুর মডেল থানার এসআই আব্দুর রকিব খান বাপ্পীর (৩০) জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মোহাম্মদ নোমান মঙ্গলবার (৭ জানুয়ারি) উভয পক্ষের শুনানি শেষে জামিন আবেদন নাকচ করেন।

গত ২ জানুয়ারি রাতে এসআইআব্দুর রকিব খান বাপ্পীকে গ্রেফতার করে পুলিশ। পর দিন তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করা হয়। আসামিপক্ষের আইনজীবী জামিনের আবেদন করলে আদালত আসামিকে কারাগারে পাঠিয়ে জামিন শুনানির জন্য মঙ্গলবার (৭ জানুয়ারি) দিন ধার্য করেন।

আদালতে আসামি পক্ষে তার আইনজীবী সজীব কুমার কুন্ডু শুনানিতে বলেন, আসামি সম্পূর্ণভাবে নির্দোষ। সে অভিযোগের সাথে জড়িত না। পরিকল্পিতভাবে মামলায় তাকে আসামি করা হয়েছে। পরিকল্পিতভাবে মোবাইল ফোনে বাসায় ডেকে নিয়ে পুলিশ দিয়ে তাকে গ্রেফতার করে এজাহার দায়ের করেছে। আসামি একজন পুলিশ অফিসার। চাকরি এবং পারিবারিকভাবে মান-সম্মান ক্ষুণ্ন করতে একদল কুচক্রি মহল বাদীকে দিয়ে মামলা দায়ের করিয়েছে। তার জামিনের প্রার্থনা করছি।

আদালতে বাদীপক্ষে আইনজীবি রবিউল ইসলাম রবি জামিনের বিরোধীতা করে বলেন, বিয়ের প্রলোভনে ভিকটিমকে ধর্ষণ করে। বিয়ে না করে ভয়ভীতি দেখায়। এছাড়া পুলিশ পরিচয়ের প্রভাব খাটিয়ে দীর্ঘদিন ধরে অনৈতিক সম্পর্ক করে মোবাইলে ভিডিও ধারণ করে। তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাকে দীর্ঘদিন অনৈতিক সম্পর্ক করতে বাধ্য করে। আসামি জামিন পেলে মামলার তদন্তের ব্যাঘাত ঘটবে এবং ভিকটিমের জীবন ধারণ হুমকির মুখে পড়বে। আসামির জামিনের বিরোধীতা করছি।

আসামির বিরুদ্ধে অভিযোগ, তিনি বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করেন। গত ২ জানুয়ারি রাতেই ভুক্তভোগী ওই তরুণী শেরেবাংলা নগর থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করে।

বরগুনার আলো