• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

অপরাধ দমনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : আইজিপি

বরগুনার আলো

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, সমাজের সচেতন মানুষকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহায়তার ব্রত নিয়ে এগিয়ে আসতে হবে এবং সবাইকে ঐক্যবদ্ধভাবে অপরাধ দমনে কাজ করতে হবে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে বরগুনার পুলিশ অফিসার্স মেসের নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন,সমাজ থেকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস নির্মূলে পুলিশ দিনরাত কাজ করে যাচ্ছে। তবে এসব অপরাধ যেন মাথা তুলে দাঁড়াতে না পারে, সেজন্য সবাইকে এগিয়ে আসতে হবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আলোচিত সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত শেষ করতে র‌্যাব সর্বোচ্চ চেষ্টা করছে। আদালত তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২৩ মার্চ নির্ধারণ করেছেন। আশা করছি নির্ধারিত সময়ের মধ্যেই তারা তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করতে পারবে। মামলাও দ্রুততম সময়ে নিষ্পত্তি হবে।

এসময় বরিশাল বিভাগের ডিআইজি শফিকুল ইসলাম, বরগুনা জেলা প্রশাসক মো. মোস্তাইন বিল্লাহ্, পুলিশ সুপার মারুফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বরগুনার আলো