• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

বরগুনায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত

বরগুনার আলো

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২০  

বরগুনা প্রতিনিধি
"মুজিব বর্ষের মুলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র" এই প্রতিপাদ্যকে সামনে রেখে বরগুনায় কমিউনিটি পুলিশং ডে পালিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় পুলিশ লাইন্সের ড্রিল শেড হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন (পিপিএম) এর সভাপতিত্বে  প্রধান অতিথি ছিলেন, বরগুনা -২ আসনের সংসদ সদস্য  শওকত হাচানুর রহমান রিমন। বিশেষ অতিথি হিসেবে  ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আশরাফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের  সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির, কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আব্দুল মোতালেব মৃধা,বরগুনা জেলা আওয়ামীলীগের সহসভাপতি হুমায়ন কবীর,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু,বরগুনা প্রেসক্লাবের সভাপতি সঞ্জীব দাস প্রমুখ।

আলোচনা করেন বরগুনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর কবির, জেলা কমিউনিটি পুলিশের সভাপতি আবদুল মোতালেব মৃধা, জাতীয় মহিলা সংস্থা- বরগুনার চেয়ারম্যান হোসনেয়ারা চম্পা,  বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব দাস, বরগুনা সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মতিউর রহমান, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ভূবন চন্দ্র হাওলাদার, পৌর মেয়র শাহাদাত হোসেন প্রমূখ। 

এসময় বক্তারা বলেন, পুলিশই জনতা, জনতাই পুলিশ যার প্রমান ইতিমধ্যে বরগুনার মানুষ পেয়েছে। বহুল আলোচিত রিফাত হত্যা মামলার ঘটনার সাথে জড়িতদেরকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনা হয়েছে। এটা দেখে পুলিশের প্রতি সাধারণ মানুষের ভালোবাসা বেড়ে গেছে। এরই ধারাবাহিকতা অব্যাহত থাকবে এমনটাই আশা করছেন বরগুনার মানুষ। সবশেষে করোনা থেকে মুক্তি ও করোনায় নিহতদের আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠান করা হয়েছে। 
 

বরগুনার আলো