• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরগুনায় হিজড়ারা পেলেন প্রধানমন্ত্রীর উপহার

বরগুনার আলো

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২২  

বরগুনায় হিজড়া(ট্রান্সজেন্ডার) সম্প্রদায়ের দুজনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ছাগল উপহার দিয়েছে জেলা প্রশাসন। এছাড়াও জেলার আরও ৩০ জন হিজড়াকে দেওয়া হবে সরকারি ঘর।

রোববার( ১৩ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের চত্বরে ছাগল বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হাবিবুর রহমান।  

আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিয়া শারমিন, বেতাগী পৌর মেয়র গোলাম কবির অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মেহেদি হাছান, সহকারী কমিশনার মেহেদী হাসান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কর্মকর্তা জিয়াউর রহমান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সমাজের অবহেলিত এই হিজড়ারা৷ তারা কারো কোনো সহযোগিতা পান না। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে তাদের স্বচ্ছলতার জন্য ছাগল বিতরণ করা হয়। এছাড়াও গৃহহীন হিজড়াদের প্রত্যেকে বসত ঘর পাবেন।

বরগুনার আলো