• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরযাত্রীর নৌকায় বজ্রপাত, পুড়ে অঙ্গার ১৬

বরগুনার আলো

প্রকাশিত: ৪ আগস্ট ২০২১  

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বরযাত্রীবাহী একটি নৌকায় বজ্রপাতে ১৬ জনের মৃত্যু হয়েছে। বুধবার (৪ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার নারায়ণপুরে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, বরযাত্রীবাহী একটি নৌকায় বজ্রপাতের ঘটনায় বেশ কয়েকজন নিহতের খবর পেয়েছি। আমরা ঘটনাস্থলে যাচ্ছি। ঘটনাস্থলে না গিয়ে ঠিক কতজন আহত হয়েছে তা বলা যাচ্ছে না।

এদিকে কি‌শোরগ‌ঞ্জের নিকলী‌তে মঙ্গলবার (৩ আগস্ট) রাতে হাওরে মাছ ধর‌তে গি‌য়ে বজ্রপা‌তে আরও দুজন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম ছিদ্দিকি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে চাঁপাইনবাবগঞ্জের আলীম নগর গ্রাম থেকে বরযাত্রী নিয়ে শিবগঞ্জের দক্ষিণ পাকার উদ্দেশ্য একটি নৌকা ছেড়ে যায়। নৌকাটি শিবগঞ্জের প্রায় কাছাকাছি পৌঁছলে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে নৌকা ক্ষতিগ্রস্ত হয় এবং বেশ কয়েকজন নিহত হয়েছে জানিয়েছে তারা। গ্রামবাসীরা জানায়, ওই নৌকায় ২৫ জন বরযাত্রী ও ১০ জন গ্রামবাসী ছিলেন।

বরগুনার আলো