• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
রূপপুর মেটাবে বিদ্যুতের চাহিদা, দেবে লাভও দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ দফা প্রস্তাব পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি নিত্যপণ্যের দাম কেন চড়া, জানালেন প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন

সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার শফিক আহমেদ আইসিইউতে

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২২  

গুরুতর অসুস্থ সাবেক আইনমন্ত্রী ও সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার শফিক আহমেদকে আইসিইউতে নেয়া হয়েছে।

তার ছেলে ব্যারিস্টার মাহবুব শফিক সংবাদমাধ্যমকে জানান, লিভারজনিত সমস্যার কারণে ১৮ জানুয়ারি তার বাবাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানোর পরামর্শ দিয়েছেন। এখন কোভিড পরিস্থিতিতে তাকে থাইল্যান্ড বা সিঙ্গাপুরে নেওয়া কঠিন। সে জন্য ডাক্তাররা ভারতের চেন্নাই হাসপাতালে পাঠানোর পরামর্শ দিয়েছেন।

এ প্রসঙ্গে আইনমন্ত্রী আনিসুল হক সংবাদমাধ্যমকে জানান, তিনি সাবেক আইনমন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ খবর নিচ্ছেন।

সাবেক আইনমন্ত্রীর অবস্থা গুরুতর জানিয়ে তিনি তার দ্রুত ও সম্পূর্ণ সুস্থতা কামনা করেছেন।

৮৬ বছর বয়সী ব্যারিস্টার শফিক আহমেদ ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত আওয়ামী লীগ সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন। এ ছাড়া তিনি সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি এবং বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান ছিলেন।

বরগুনার আলো