• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

ফেসবুকে করোনা গুজব, আটক ২

বরগুনার আলো

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

ফেসবুকে করোনা সংক্রান্ত গুজব ছড়ানোর অভিযোগে ঠাকুরগাঁওয়ে নুরে আলম (২৭) ও মো. সাহফুল ইসলাম (২৮) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। শনিবার বিকালে সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক নুরে আলম সদর উপজেলার পৌরসভা গোয়ালপাড়া এলাকার আবু তালেবের ছেলে এবং সাহফুল ইসলাম পূর্ব হাজি পাড়ার মাহবুব আলমের ছেলে। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, ঠাকুরগাঁওয়ে এই মাত্র তিন জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে এবং তাদের আইসোলেশন বিভাগে রাখা হয়েছে। ফেসবুকে 'রাত জাগা পাখি' ও 'নুর আলম' নামে আটককৃতরা তাদের নিজস্ব দুটি আইডিতে করোনা সংক্রান্ত মিথ্যা তথ্য দিয়ে গুজব ও জনমনে আতঙ্ক ছড়াচ্ছে। বেশ কয়েকজন ব্যাক্তি সদর থানায় ফোন করে এমন অভিযোগ করেন।

অভিযোগের প্রেক্ষিতে সদর থানা পুলিশ তাদের ধরতে মাঠে নামে। শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে গুজবের বিষয়টি তারা স্বীকার করে। গুজব ছড়ানোর বিষয়ে সদর থানায় পৃথক দুটি মামলার প্রস্তুতি চলছে।

বরগুনার আলো