• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

এক লাখ ৪০ হাজার নকল মাস্কসহ পাঁচ জনকে ধরলো সিআইডি

বরগুনার আলো

প্রকাশিত: ২১ জুন ২০২০  

রাজধানীর পুরান ঢাকার নারিন্দার ভূতের গলি থেকে এক লাখ ৪০ হাজার নকল মাস্ক ও মাস্ক তৈরির উপকরণসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গ্রেফতাররা হলো- নকল মাস্ক তৈরি কারখানার মালিক খালিদ ইমরান, এমডি রেহান ইউসুব, কর্মচারি আব্দুল সোবহান, জিতু চন্দ্র দাস ও ওসমান গণী। রোববার কারখানা থেকেই নকল মাস্ক ও মাস্ক তৈরির উপকরণ উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়।

সিআইডির অতিরিক্ত এসপি রাজীব ফরহান জানান, সানরাইজ ব্যাগ কোম্পানি নামে একটি চক্র করোনা প্যানডেমিক ছড়িয়ে পড়ার পরে নকল মাস্ক তৈরি করে আসছিল। ওয়ারীর নারিন্দার ভূতের গলিতে তাদের কারখানা। আজ ওই কারখানায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করা হয়। এ সময় ১ লাখ ৪০ হাজার নকল মাস্ক ও মাস্ক তৈরির উপকরণ উদ্ধার করা হয়।

এছাড়া নকল মাস্ক তৈরির প্রায় ১ হাজার কেজি ফেব্রিক্স উদ্ধার করা হয়। দেশে করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকে ঠিকাদারের মাধ্যমে এই চক্র বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানে এ ধরনের নকল মাস্ক সরবরাহ করে আসছিল। গ্রেফতারদের বিরুদ্ধে ওয়ারী থানায় মামলা হয়েছে। এ ধরনের অবৈধ মাস্ক তৈরির কারখানা ও সংশ্লিষ্টদের বিরুদ্ধে অভিযান চলবে বলেও জানান সিআইডির এই কর্মকর্তা।

বরগুনার আলো