• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

সিআইডির এসপি পরিচয় দেয়া দুই প্রতারক গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ১১ আগস্ট ২০২০  

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) এসপি পরিচয় দিয়ে প্রতারণাকারী দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে করা হয়েছে। তারা বিভিন্ন হাসপাতালের লাইসেন্স নবায়ন করে দেয়ার কথা বলে অর্থ আত্মসাৎ করে আসছিলো।

ডিবির সাইবার ক্রাইম অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ সোমবার রাজধানীর মোহাম্মদপুর ও গাজীপুরের জয়দেবপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

মঙ্গলবার ডিএমপির গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের ডিসি মো.ওয়ালিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন। ডিবির বরাত দিয়ে তিনি জানান, গ্রেফতার ব্যক্তিরা প্রথমে নিজেদের হিউম্যান রাইটস কমিশনের সদস্য পরিচয়ে ৯৯৯ নম্বরে ফোন করে বিভিন্ন থানার ডিউটি অফিসারের নাম্বার সংগ্রহ করে। ডিউটি অফিসারদের সিআইডির এসপি পরিচয় দিয়ে সংশ্লিষ্ট থানা এলাকার হাসপাতালগুলোর মালিকদের ফোন নম্বর সংগ্রহ করে। পরে বিভিন্ন হাসপাতালের মালিকদের ফোন করে তাদের লাইসেন্স নবায়ন করে দেয়ার কথা বলে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ করছিল।  

তিনি জানান, গ্রেফতারের সময় তাদের থেকে চারটি মোবাইল, ১০টি সিম, বিভিন্ন ঊর্ধ্বতন সরকারী কর্মকর্তাদের ভিজিটিং কার্ড ও দুইটি ভুয়া আইডি কার্ড উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

বরগুনার আলো