• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

এসআই পরিচয়ে বিয়ের তিন মাস পর প্রতারক ধরা

বরগুনার আলো

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২০  

ঢাকার ধামরাইয়ে ডিবি পুলিশের এসআই পরিচয় দিয়ে বিয়ের তিন মাসের মাথায় প্রতারক স্বামীকে পুলিশের কাছে সোপর্দ করেছেন এক গৃহবধূ। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ঘটনাটি ঘটেছে ধামরাইর পৌর এলাকার বরাতনগর মহল্লায়। আটক পুলিশ পরিচয়দানকারী প্রতারকের নাম সৈয়দ মুরাদ (৩০)। সে মানিকগঞ্জ জেলার ঘিওর থানার হিজলিয়া গ্রামের সৈয়দ আব্দুল খালেকের ছেলে।

পুলিশের ভাষ্যমতে, গত তিন মাস আগে মানিকগঞ্জ জেলা ডিবি পুলিশের এসআই পরিচয় দিয়ে ধামরাইর বরাতনগর এলাকার এক তরুণীকে বিয়ে করেন সৈয়দ মুরাদ। এ সময় ওই প্রতারক তার স্ত্রীকে শ্বশুর বাড়িতে রেখে বিভিন্নভাবে নির্যাতন চালাতেন বলে জানিয়েছেন তার স্ত্রী। গতকাল সোমবার পুলিশের পোশাক পড়ে শ্বশুর বাড়িতে আসলে তার কথা বার্তায় ভুয়া পুলিশ সন্দেহ হয় স্ত্রীর। 

এ সময় স্ত্রী জানতে চান, ‘তুমি কোন থানায় কর্মরত আছো?’ এমন প্রশ্নে তাকে মারধর করলে প্রতিবেশীরা এগিয়ে এসে প্রতারক স্বামীকে গণপিটুনি দিয়ে ধামরাই থানা পুলিশের কাছে সোর্পদ করে। নির্যাতিতা ওই গৃহবধূ প্রতারক স্বামীর কঠোর শাস্তি দাবি করেছেন।

এ বিষয়ে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, ‘আটক প্রতারক প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ পরিচয় দিয়ে ওই তরুণীকে বিয়ের কথা স্বীকার করেছেন। তার বিষয়ে আরও তদন্ত করে দেখা হচ্ছে।’

এ সময় তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত পুলিশের পোশাকও উদ্ধার করা হয়। আটক ভুয়া পুলিশের বিরুদ্ধে আজ সকালে মামলা দায়ের করে দুপুরে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান এই পুলিশ অফিসার।  

বরগুনার আলো