• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
রূপপুর মেটাবে বিদ্যুতের চাহিদা, দেবে লাভও দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ দফা প্রস্তাব পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি নিত্যপণ্যের দাম কেন চড়া, জানালেন প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন

ভৈরবে ২ কোটি টাকার ভারতীয় প্রসাধনীসহ ২ জন গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২২  

কিশোরগঞ্জের ভৈরবে ২ কোটি টাকার ভারতীয় প্রসাধনীসহ দুইজনকে গ্রেফতার করেছে হাইওয়ে থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের জগন্নাথপুর এলাকা থেকে এসব প্রসাধনী ও ট্রাকের চালকসহ ২জনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো সাতক্ষীরা জেলার আলীপুর গ্রামের নাজির উদ্দিনের পুত্র চালক আমিনুর রহমান ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার জিল্লুর রহমানের পুত্র হেলপার মো. শিপু।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ট্রাক থেকে ১৭ বস্তা ভারতীয় এ্যালোভেরা জেলি, ভেটনুভেট ক্রিম, স্কিন সাইন, স্কিন সান লাইট, বেবি লোশন আইস, ও জনসন নাইস ক্রিম উদ্ধার করা হয়। আটক প্রসাধনীর আনুমানিক বাজার মূল্য ২ কোটি টাকা বলে জানান হাইওয়ে পুলিশ।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে একটি চক্র সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে চোরা চালানের মাধ্যমে রাজধানী ঢাকায় পাচার করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়ককের নরসিংদী জেলার মাহমুদাবাদ এলাকা থেকে একটি ট্রাক আটক করা হয়। ট্রাকটি সিলেট জেলা সীমান্তবর্তী এলাকা জৈন্তাপুর থেকে কসমেটিকগুলো রাজধানী ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন তারা।

ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হোসেন জানান, সিলেটের জৈন্তাপুর থেকে একটি ট্রাকে করে ভারতীয় বিভিন্ন প্রসাধনী রাজধানী ঢাকায় পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভৈরবের জগন্নাথপুর এলাকায় অভিযান চালিয়ে ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসি।পরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে প্রসাধনী আটক করে এবং চালক ও হেলপারকে গ্রেফতার করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ জানান, ১৭টি বস্তা থেকে প্রায় ২ কোটি টাকার ভারতীয় প্রসাধনী আটক করে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

বরগুনার আলো