• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বিত্তশালীদের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ, নারীসহ গ্রেফতার ৪

বরগুনার আলো

প্রকাশিত: ৩০ জুন ২০২২  

বগুড়ায় বিত্তশালীদের সঙ্গে সখ্য গড়ে অশ্লীল ভিডিও ধারণের পর টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) রাত ৩টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদর উপজেলায় বিভিন্ন স্থানে অভিযান চালায়। এ সময় চক্রটির ৩ নারীসহ ৪ সদস্যকে নগদ ৫ লাখ টাকাসহ গ্রেফতার করে তারা।

গ্রেফতার ব্যক্তিরা হলেন শিবগঞ্জ উপজেলার সংসারদীঘির সোহরাফ আলীর ছেলে নাছির উদ্দিন (৩৬), একই উপজেলার নিশ্চিন্তপুরের মৃত আলমগীর হোসেন ওরফে আলমের স্ত্রী রুনা আক্তার (৪২), সদরের পূর্ব পালশার ফরহাদ শেখের স্ত্রী আমেনা খাতুন ওরফে রেশমী (৪০) ও গাবতলীর মহিষাবান সাতঘড়িপাড়ার আব্দুল লতিফের স্ত্রী সেলিনা আক্তার ঝিনুক ওরফে ঝিনুক মালা (৩৭)।

ডিবি পুলিশ তাদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গ্রেফতার চারজন একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তারা সমাজের বিত্তশালী ও প্রতিষ্ঠিত ব্যক্তিদের টার্গেট করেন। বিভিন্নভাবে তাদের চক্রের সঙ্গে নারী সদস্যরা সখ্য গড়ে তোলেন। এরপর বাসায় ডেকে অশ্লীল ছবি ও ভিডিও তুলে ব্ল্যাকমেইল করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। এমনকি যারা টাকা দিতে অস্বীকার করতেন তাদের প্রাণনাশের হুমকিও দেয়া হয়।

ডিবি পুলিশ আরও জানায়, মনিরুল ইসলাম (ছদ্মনাম) নামে অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মকর্তাকে তারা ফাঁদে ফেলেন। কৌশলে তাকে অপহরণ করে আটকে রেখে চক্রের সদস্যরা প্রায় ২১ লাখ টাকা হাতিয়ে নেন৷ ঘটনা থেকে মুক্তি পেয়ে তিনি বগুড়া সদর থানায় মামলা করেন মনিরুল।

বগুড়া ডিবি পুলিশের ইনচার্জ (ইন্সপেক্টর) সাইহান ওলিউল্লাহ জানান, সরকারি কর্মকর্তার মামলার পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু হয়। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও জানান, গ্রেফতার নাছির আদালতে স্বীকারোক্তি দিয়ে জবানবন্দি দিয়েছেন। রুনার বিরুদ্ধে এর আগেও মানব পাচারের মামলা আছে।

বরগুনার আলো