• বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি

বিত্তশালীদের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ, নারীসহ গ্রেফতার ৪

বরগুনার আলো

প্রকাশিত: ৩০ জুন ২০২২  

বগুড়ায় বিত্তশালীদের সঙ্গে সখ্য গড়ে অশ্লীল ভিডিও ধারণের পর টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) রাত ৩টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদর উপজেলায় বিভিন্ন স্থানে অভিযান চালায়। এ সময় চক্রটির ৩ নারীসহ ৪ সদস্যকে নগদ ৫ লাখ টাকাসহ গ্রেফতার করে তারা।

গ্রেফতার ব্যক্তিরা হলেন শিবগঞ্জ উপজেলার সংসারদীঘির সোহরাফ আলীর ছেলে নাছির উদ্দিন (৩৬), একই উপজেলার নিশ্চিন্তপুরের মৃত আলমগীর হোসেন ওরফে আলমের স্ত্রী রুনা আক্তার (৪২), সদরের পূর্ব পালশার ফরহাদ শেখের স্ত্রী আমেনা খাতুন ওরফে রেশমী (৪০) ও গাবতলীর মহিষাবান সাতঘড়িপাড়ার আব্দুল লতিফের স্ত্রী সেলিনা আক্তার ঝিনুক ওরফে ঝিনুক মালা (৩৭)।

ডিবি পুলিশ তাদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গ্রেফতার চারজন একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তারা সমাজের বিত্তশালী ও প্রতিষ্ঠিত ব্যক্তিদের টার্গেট করেন। বিভিন্নভাবে তাদের চক্রের সঙ্গে নারী সদস্যরা সখ্য গড়ে তোলেন। এরপর বাসায় ডেকে অশ্লীল ছবি ও ভিডিও তুলে ব্ল্যাকমেইল করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। এমনকি যারা টাকা দিতে অস্বীকার করতেন তাদের প্রাণনাশের হুমকিও দেয়া হয়।

ডিবি পুলিশ আরও জানায়, মনিরুল ইসলাম (ছদ্মনাম) নামে অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মকর্তাকে তারা ফাঁদে ফেলেন। কৌশলে তাকে অপহরণ করে আটকে রেখে চক্রের সদস্যরা প্রায় ২১ লাখ টাকা হাতিয়ে নেন৷ ঘটনা থেকে মুক্তি পেয়ে তিনি বগুড়া সদর থানায় মামলা করেন মনিরুল।

বগুড়া ডিবি পুলিশের ইনচার্জ (ইন্সপেক্টর) সাইহান ওলিউল্লাহ জানান, সরকারি কর্মকর্তার মামলার পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু হয়। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও জানান, গ্রেফতার নাছির আদালতে স্বীকারোক্তি দিয়ে জবানবন্দি দিয়েছেন। রুনার বিরুদ্ধে এর আগেও মানব পাচারের মামলা আছে।

বরগুনার আলো