• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ৩

বরগুনার আলো

প্রকাশিত: ৬ আগস্ট ২০২২  

প্রেমের ফাঁদে ফেলে ব্রাহ্মণবাড়িয়া থেকে ১৯ বছরের তরুণীকে সিলেটের ওসমানীনগরে এনে গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩ আগস্ট) রাতে উপজেলার উমরপুর ইউনিয়নের সিকন্দরপুর গ্রামে ওই তরুণী গণধর্ষণের শিকার হন। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার শাহবাজপুরের জাদবপুর গ্রামে।

এ ঘটনায় শুক্রবার (৫ আগস্ট) বিকেলে ওই তরুণী বাদী হয়ে ওসমানীনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে পাঁচ জনকে আসামি করে মামলা (নং-০৪(৭)২২) দায়ের করেন। মামলা দায়েরের পর অভিযান চালিয়ে পুলিশ তিন জনকে গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন, ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নের সিকন্দরপুর মাইজগাঁও গ্রামের আহাদ মিয়ার ছেলে মো. জাহাঙ্গীর (৩২), একই গ্রামের তছর মিয়া চৌধুরীর ছেলে সাইফুর রহমান চৌধুরী রানা (৩৮) ও গোয়ালাবাজার ইউনিয়নের পূর্ব ব্রাহ্মনগ্রাম গ্রামের আকলু হোসেন লুদু মিয়ার ছেলে মো. কামাল হোসেন (৩৪)।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, প্রায় বছর আগে মোবাইল ফোনে ওই তরুণীর সঙ্গে পরিচয় হয় ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের চাতলপাড় এলাকার রুবেল নামের এক যুবকের। এরই সূত্রে রুবেল বিয়ের প্রলোভন দিয়ে তরুণীকে বুধবার বিকেলে সিকন্দরপুর গ্রামে আসতে বলে। তার কথায় ওই তরুণী বাড়ি ছেড়ে রুবেলের কাছে আসে। এরপর রুবেলসহ অজ্ঞাত আরও একজন এবং গ্রেফতাররা নির্জন স্থানে নিয়ে পালাক্রমে রাতভর ধর্ষণ করে।

ঘটনার পর বৃহস্পতিবার (৪ আগস্ট) ভোরে আসামিরা তরুণীর ব্যবহৃত বিশ হাজার টাকা দামের মোবাইল ফোন ও পাঁচ আনা ওজনের ২টি স্বর্ণের দুল এবং নগদ পাঁচ হাজার টাকা নিয়ে ছিনিয়ে নেয়। এবং তাকে ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়। পরে কয়েক যুবকের সহায়তায় সে ওসমানীনগর থানায় হাজির হয়ে মামলা দায়ের করেন।

সিলেটের ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন বলেন, নির্যাতনের স্বীকার ওই তরুণীকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বরগুনার আলো