• মঙ্গলবার   ০৪ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৯ ১৪২৯

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের বিভিন্ন জেলায় বিদ্যুৎ বিপর্যয় ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী কন্যাশিশুর নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কর্তব্য: রাষ্ট্রপতি সমৃদ্ধ দেশ গড়তে কন্যাশিশুদের নিরাপত্তা অপরিহার্য: প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী দেশে ফেরার পথে লন্ডনে প্রধানমন্ত্রীর যাত্রা বিরতি কৃষিতে বাংলাদেশের সাফল্যের সূচনা বঙ্গবন্ধুর নেতৃত্ব: রাষ্ট্রপতি সোনার বাংলা গড়তে কৃষিকে বিশেষ গুরুত্ব দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ‘শিশুদের শারীরিক-মানসিক বিকাশে সুস্থ বিনোদনের বিকল্প নেই’ ‘মুজিববর্ষে ১ লাখ ৮৫ হাজার ১২৯টি ঘর নির্মাণ করে দেয়া হয়েছে’ শিশুদের বুকে বড় হওয়ার স্বপ্ন জাগিয়ে দিতে হবে: প্রধানমন্ত্রী আগামী প্রজন্মের জন্য পরিকল্পিত নগরায়ণের বিকল্প নেই : রাষ্ট্রপতি ‘সেনাবাহিনীর হাজার হাজার অফিসার ও সৈনিক হত্যা করে জিয়া’ যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি প্রতিটি ক্ষেত্রে উৎপাদনশীলতা বৃদ্ধি অপরিহার্য: রাষ্ট্রপতি দেশে উৎপাদনশীলতা বাড়াতে একযোগে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে দুর্গাপূজা এখন সার্বজনীন উৎসব: প্রধানমন্ত্রী

যুবকের পায়ুপথে ৩৮ প্যাকেট ইয়াবা!

বরগুনার আলো

প্রকাশিত: ৮ আগস্ট ২০২২  

জামালপুরে পায়ুপথে ইয়াবা পাচারের সময় দুই যুবককে আটক করা হয়েছে। এরপর এক যুবকের পায়ুপথ থেকে ৩৮টি প্যাকেটে রাখা ১৩৩৭ পিস ইয়াবা জব্দ করা হয়। রোববার (৭ আগস্ট) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১৪-এর কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান।

এর আগে সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন: মাদক কারবারি মো. সাদেক (১৯) কক্সবাজারের টেকনাফ থানার উনছিপ্রাং গ্রামের মো. নাছিরের ছেলে, মো. সবুজ (২২) জামালপুর সদর উপজেলার মোহনপুর গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে।

কমান্ডার আশিক উজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকাল পৌনে ৭টার দিকে সদর উপজেলার ছোনটিয়া কাঁচাবাজার এলাকায় অভিযান চালায় র‍্যাব। এ সময় মাদক কারবারি মো. সবুজকে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে পেটের ভেতর ইয়াবা বহনকারী মাদক কারবারি মো. সাদেককে আটক করা হয়। তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে শারীরিক পরীক্ষা করানো হলে তার পেটে ভিন্ন ধরনের অবজেক্ট শনাক্ত হয়।

পরে তার পায়ুপথ দিয়ে কালো টেপে মোড়ানো ছোট ছোট ৩৮টি প্যাকেট বের করে আনেন দায়িত্বরত চিকিৎসক। ওই প্যাকেটগুলোতে সংরক্ষিত ছিল ১ হাজার ৩৩৭টি ইয়াবা।

র‌্যাবের ধারণা, উদ্ধার করা ইয়াবার বাজারমূল্য ৪ লাখ ১ হাজার ১০০ টাকা।

আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন স্থানে মাদক বেচাকেনা ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

বরগুনার আলো