• বৃহস্পতিবার   ০২ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২০ ১৪২৯

  • || ১০ রজব ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে

কিশোর গ্যাং নেতা ‘বাংলা অনিক’সহ গ্রেফতার ৫

বরগুনার আলো

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২  

রাজধানীর পল্লবী থানাধীন ইস্টার্ন হাউজিং এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে বহুল আলোচিত কিশোর গ্যাং গ্রুপের নেতা মো. হাসিবুল হাসান ওরফে বাংলা অনিকসহ পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, মোবাইলফোন ও সিমকার্ড জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. হাসিবুল হাসান ওরফে অনিক ওরফে বাংলা অনিক (২৬), মো. বাহাদুর (৩০), মো. মনির হোসেন ওরফে সোহেল ওরফে পাতা সোহেল (২৬), মো. আরিফুল ইসলাম ওরফে অপি (২৬), মো. অহিদুজ্জামান ওরফে অহিদুর জামান (২৪)।

মঙ্গলবার (২২ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৪ এ তথ্য জানায়।

র‌্যাব জানায়, বাংলা অনিকসহ ওই গ্যাংয়ের ১২ থেকে ১৫ জন সদস্য সংঘবদ্ধভাবে বেশ কয়েকদিন ধরে রাতের অন্ধকারে সাধারণ পথচারী ও যানবাহনে ছুরি, চাকু ও বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ডাকাতি করে আসছেন। সোমবার (২১ নভেম্বর) রাতে পল্লবী থানাধীন ইস্টার্ন হাউজিংয়ের একটি অস্থায়ী গ্যারেজের পিছনে অভিযান চালিয়ে ওই পাঁচজনকে গ্রেফতার সহ একটি চাকু, একটি ছুরি, দুটি চাপাতি, ৬টি মোবাইল, ১০টি সিমকার্ড জব্দ করা হয়।

গ্রেফতার আসামিরা পল্লবী এলাকার বহুল আলোচিত কিশোর গ্যাং গ্রুপের সদস্য। বাংলা অনিক এই গ্রুপের নেতা। গ্রেফতার প্রত্যেকের নামে পল্লবী থানায় মারামারি, ছিনতাই এবং মাদকসহ একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও র‌্যাব জানায়।

বরগুনার আলো